আসছে সেলিম সাইব ও তন্ময়ের ”তোকে ভাবতে গিয়ে ”

0
188

রাকিবুল ইসলাম, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ ১৫ই সেপ্টেম্বর, সেলিম সাইব ও তন্ময় মাহাবুবুল এর নতুন রোমান্টিক গান ‘ তোকে ভাবতে গিয়ে ‘ র মিউজিক ভিডিও রিলিজ হতে যাচ্ছে সেলিম সাইব এর অফিসিয়াল চ্যানেল ও ফেইসবুক পেজে।

গানটিতে কণ্ঠ দিয়েছেন সেলিম সাইব।সেলিম সাইব এর নিজের কথা ও সুরে গানের সঙ্গীতায়ন করেছেন হালের সবচেয়ে জনপ্রিয় সঙ্গীত পরিচালক ও গায়ক ইমরান মাহমুদুল এর ভাই জনপ্রিয় সঙ্গীত পরিচালক তন্ময় মাহাবুবুল। মিউজিক ভিডিটি নির্মাণ করেছন বর্তমান সময়ের ব্যস্ততম ভিডিও পরিচালক নাজমুল ইভান। বিশেষ আকর্ষণ হিসেবে এই মিউজিক ভিডিওতে মডেল হিসেবে থাকছে জনপ্রিয় সামাজিক মাধ্যম ফেইসবুক ও টিকটক এর পরিচিত মুখ মি. সারু ও সাজিয়া ইলিয়াস।এই গানটিতে অভিনয়ের পাশাপাশি ভিডিও প্রযোজনাও করেছেন মি. সারু ।

গানটির সম্পর্কে সেলিম সাইব বলেন , ‘এখন যুগের পরিবর্তন হয়েছে ,মানুষ সব দেশের গান ঘরে বসে শুনতে পারে আর এখন গানে ভালো মানের কথা,সুর ও সঙ্গীতায়োজনের বিকল্প কিছু নেই । ইতোমধ্যেই ‘ চিনলিনা রে চিনলিনা ‘ শিরোনামের আমার একটি গান ‘ ভালো কথা , সুর ও সঙ্গীতায়োজনের কারণে দর্শক পছন্দ করেছেন। আমি চাই সেই ধারাটা অব্যাহত থাকুক ,দর্শক আরো বেশি বেশি করে বাংলা গান শুনুন। সেই ধারা অব্যাহত রাখতে আগামী ১৫ই সেপ্টেম্বর আমার গানটি প্রকাশিত হতে যাচ্ছে আপনারা দর্শকরা অবশ্যই গানটি শুনে উপভোগ করুন ,বাংলা গানকে আরো বেশি বেশি প্রসারিত হতে সহযোগিতা করুন। ‘

সঙ্গীত পরিচালক তন্ময় মাহাবুবুল গানটির সম্পর্কে বলেন , এটি তার করা গানের সবচাইতে ভালো মানের সঙ্গীতায়োজন করার চেষ্টা করেছেন তিনি। কেননা তার সঙ্গীতায়োজন কতটা উন্নত সেটি এরমধ্যে ‘ দিন দা ডে ‘ সিনেমায় দেখা গিয়েছে।এছাড়াও তিনি নিয়মিত অসংখ্য জনপ্রিয় সব গায়কদের গানে অ্যাডিশনাল প্রোগ্রামিং ও সম্পূর্ণ সঙ্গীতায়োজন করছেন যাদের মধ্যে তার ভাই দেশের বর্তমান একনম্বর প্লেব্যাক সিঙ্গার ইমরান মাহবুবুল অন্যতম।তিনি গানটি শুনার জন্য দর্শকদের আশ্বস্ত করে বলেন ‘ গানটির কথা ,সুর ও সঙ্গীতায়োজন এমন ভাবেই করা হয়েছে যাতে দর্শক একটা ভিন্নরকম ফ্লেবার পায় , এছাড়া আমাদের গানটি সকল দর্শক গ্রহণ করবেন ‘ বলে আশাবাদ ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here