আসন্ন মাধবপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

0
67

এম এ কাদেরঃ হবিগঞ্জের মাধবপুরে আগামী ৫ জুন চতুর্থ ধাপে অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন ।

বৃহস্পতিবার (৯ মে) মনোনয়নপত্র জমাদানের শেষ দিন বিকেল পর্যন্ত প্রার্থীরা অনলাইনে মনোনয়ন পত্র জমা দেন। এর মধ্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে ৬ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এফ. এ. এম শাহজাহান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন চৌধুরী অসীম ও সৈয়দ শাহ হাবিব উল্লাহ সুচন।

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন মাধবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ এরশাদ আলী, মাধবপুর পৌর বিএনপির সভাপতি মোঃ আব্দুল আজিজ, সৈয়দ সামছুল আরেফীন, ধীরা নায়েক, মোঃ আসাদুজ্জামান ও মোঃ সোলাইমান মিয়া।

সংরক্ষিত মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ফাতেমা তুজ জোহরা রিনা, আসমা আক্তার, মোছা: জাহানারা বেগম শেলী ও সেলিনা আক্তার।

আগামী ১২ মে (রবিবার) বাছাই । প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৯ মে (রবিবার), প্রতিক বরাদ্দ ২০ মে (সোমবার) এবং ৫ জুন (বুধবার) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: আবুল লায়েশ দুলাল জানান, ১১টি ইউনিয়ন ও ১ টি পৌরসভা নিয়ে গঠিত মাধবপুর উপজেলায় মোট ভোটার ২ লাখ ৭২ হাজার ৭ শ ৬৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৯ হাজার ৫ শ ৩৮ জন ও মহিলা ভোটার ১ লাখ ৩৩ হাজার ২ শ ২৬ জন এবং হিজড়া ভোটার আছেন ১ জন। উপজেলার মোট ৯৩ টি কেন্দ্রে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

সহকারী রিটার্নিং কর্মকর্তা এ কে এম ফয়সাল মোট ১৩ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা দেওয়ার বিষটি নিশ্চত করেন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here