আসন্ন মাধবপুর ১১নং ইউনিয়ন পরিষদ নির্বাচনে সংরক্ষিত ওয়ার্ডের মেম্বার প্রার্থী মোছাঃ গোলবাহার প্রচার প্রচারণায় এগিয়ে

0
252

এম এ কাদের, সরজমিন প্রতিবেদকঃ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ১১নং বাঘাসুরা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা আসন ৪,৫,৬ নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী মোছাঃ জ্যোৎস্না আক্তার (গোলবাহার ) ।

তিনি সৎ, যোগ্য, নির্ভীক, গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু। যাকে সর্বদা বিপদে আপদে পাশে পায় তার এলাকার জনগন। তিনি মহামারী করোনাকালীন সময়েও থেমে থাকেনি।সাধ্যমত চেষ্টা করেছেন মানুষের পাশে দাঁড়ানোর।

মহিলা মেম্বার প্রার্থী গোলবাহার সাথে এই প্রতিবেদকের কথা হলে তিনি জানান, ১১নং বাঘাসুরা ইউনিয়ন পরিষদের (সংরক্ষিত মহিলা আসন) ৪,৫,৬ নং ওয়ার্ডে আসন্ন নির্বাচনে মহিলা মেম্বার পদপ্রার্থী হয়েছেন, তিনি নির্বাচিত হলে, ৪,৫,৬নং ওয়ার্ডবাসীর উন্নয়নে কাজ করবেন সততা ও নিষ্টার সাথে । বিশেষ করে প্রতিবন্ধী, বিধবা নারী, অসহায় বয়স্ক মানুষসহ সকল দিকে বিশেষ দৃষ্টি দিবেন এবং, এলাকার অসহায় মহিলাদের স্বাবলম্বী করার লক্ষ্যে কাজ করবেন বলে জানান।

আসন্ন আগামী ৫ই জানুয়ারী ২০২২ ইং তারিখে ১১নং বাঘাসুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে,৪,৫,৬ নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা মেম্বার পদপ্রার্থী হিসেবে তিনি জনগনের সমর্থন ও দোয়া প্রার্থী।

তিনি তার সংরক্ষিত আসনের সকলের সেবা করা ও পাশে থাকার লক্ষে, সকল ভোটারদের কাছে ভোট প্রদানের জন্য ইউনিয়নের ৪,৫,৬নং ওয়ার্ডের ভোটাদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here