ঈশ্বরগঞ্জে স্বামী-স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ

0
55

মোঃ তানবীর হাসান, ঈশ্বরগঞ্জ ( ময়মনসিংহ) থেকেঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে স্বামী-স্ত্রীর শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার(১৫ এপ্রিল) রাতে গুরুতর আহত অবস্থায় দগ্ধ স্বামী-স্ত্রীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। ওই রাতে ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের কুল্লাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে ভুক্তভোগী পরিবার (১৮এপ্রিল) ঈশ্বরগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা গেছে, একই ইউনিয়নের কবির ভূলসোমা গ্রামের মৃত
উমর আলীর পরিবারের সাথে ভুক্তভোগী মঞ্জুরুল হকের পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে মামলা-মোকদ্দমা এবং বিভিন্ন বিষয়ে শত্রুতা চলে আসছে। পূর্ব শত্রুতার জের ধরে মৃত উমর আলীর ছেলে আঃহামিদ এবং আঃ মালেক, মৃত মান্নানের ছেলে ফারুক মিয়া এবং সোহরাব মিয়া, মৃত নবাব আলীর ছেলে চাঁন মিয়া ভুক্তভোগী মঞ্জুরুল হকের বাড়িতে ঢুকে ধ্বংসযজ্ঞ চালায়। এক পর্যায়ে মঞ্জরুল হক এবং তার স্ত্রী সুমি আক্তারের শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা চেষ্টা চালায়। এরপরও থেমে যাননি দুর্বৃত্তরা। ২ লাখ ৮০ হাজার টাকা মূল্যের একটি বাইক এবং ৫০ হাজার টাকার আসবাবপত্র ভাঙচুর-পুড়িয়ে দেয়।

এ বিষয়ে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল কাদের মিয়া বলেন, মামলা নথিভুক্ত হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here