এবার মুক্তিযোদ্ধার সন্তান নারীনেত্রী আওয়ামীলীগের সভাপতি পদে প্রার্থী

0
46

মোঃ আব্দুল হান্নান, বিশেষ প্রতিনিধিঃ দীর্ঘদিন পর হলেও আগামী ৯ মে ২০২২ তারিখে অনুষ্টিত হতে যাচ্ছে ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিক সম্মেলন। সম্মেলনকে কেন্দ্র করে শুরু হয়েছে নানা জল্পনা কল্পনা।ইতিমধ্যেই অনেকেই সভাপতি সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা ঘোষণা করেছেন। সম্মেলন কে কেন্দ্র করে প্রবীণ নেতাদের পাশাপাশি অনেক নবীন নেতারাও যুক্ত হয়েছেন।

নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পদে এবারই প্রথম রুমা আক্তার নামে মুক্তিযোদ্ধা পরিবারের এক নারী নেত্রী সভাপতির পদে প্রার্থীতা ঘোষনা করেছেন।রুমা আক্তারের বাবা ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা।রুমা আক্তার একজন মুক্তিযোদ্বার সন্তান।তাছাড়াও রুমার বাবা নাসিরনগরের মাটি ও মানুষের প্রিয় নেতা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা লেঃ অবঃ গোলাম নূর ছিলেন দুর্দিনের আওয়ামীলীগের অন্যতম একজন কর্ণধার ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক। তাছাড়া ৯০ দশকে বীর মুক্তিযোদ্ধা গোলামনুর বিপুল ভোটে নাসিরনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়।রুমা আক্তারের আপন ছোট ভাই আরমান নুর নবগঠিত নাসিরনগর উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি।তাছাড়াও রুমা আক্তারের স্বামী বিশিষ্ট্য ব্যবসায়ী ও রাজনীতিবিদ এবং বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া।
প্রয়াত বীর মুক্তিযোদ্ধা পিতার আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে লালন করে প্রথমবারের মতো একজন নারী হিসেবে নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রার্থী হয়েছেন রুমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here