এশিয়ান টিভি ও এফআইআর টিভি অনলাইন এর প্রতিনিধি আব্দুল হান্নান দেশ রূপান্তরের নাসিরনগর উপজেলা প্রতিনিধি নিয়োগ লাভ 

0
50

স্টাফ রিপোর্টারঃ রূপায়ন গ্রুপের নিয়ন্ত্রনাধীন, বহুল প্রচারিত ও দায়িত্বশীল বাংলা জাতীয় পত্রিকা। দৈনিক দেশ রূপান্তরে ব্রাহ্মণ্যবাড়ীয়া জেলার নাসিরনগর উপজেলা প্রতিনিধ হিসেবে নিয়োগ পেয়েছেন প্রবীন সাংবাদিক মোঃ আব্দুল হান্নান। ২২শে মার্চ ২০২২ তারিখে সম্পাদক অমিত হাসান স্বাক্ষরিত এ নিয়োগ প্রদান করা হয়।

মোঃ আব্দুল হান্নানকে নাসিরনগর উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ প্রদান করে । এর পূর্বেও সাংবাদিক মোঃ আব্দুল হান্নান দেশের স্বনামধন্য বেশ কয়টি জাতিয় পত্রিকায় অত্যান্ত সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন।

বর্তমানেও তিনি দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টেলিভিশন ও  এফআইআর টিভি অনলাইন টেলিভিশন এর বিশেষ প্রতিনিধি হিসেবে রয়েছেন এবং একটি ইংরেজি জাতিয় দৈনিকে নাসিরনগর উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

দৈনিক দেশরূপান্তরে নিয়োগ পাওয়ার পর এক প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে সাংবাদিক মোঃ আব্দুল হান্নান বলেন, আমার বন্ধুবান্ধব,শুভাকাংকি,দেশবাসী ও প্রবাসীদের দোয়ায় কর্তৃপক্ষ আমার উপর খুশী হয়ে যে দায়িত্ব অর্পন করেছে,আপনারা দোয়া করবেন আমি যেন সেই দায়িত্ব যথাযথ ভাবে পালন করতে পারি।তিনি পেশাগত দায়িত্ব পালনের ক্ষেত্রে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এফআইআর টিভি অনলাইন টেলিভিশন এর পক্ষ থেকে দৈনিক দেশ দেশরূপান্তরের কর্তৃপক্ষকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন অত্র চ্যানেলের ম্যানেজিং ডিরেক্টর সাংবাদিক এম এ কাদের। এছাড়া নাসির নগর উপজেলার সাংবাদিক ও স্হানীয় প্রশাসনের লোকজনও অভিনন্দন জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here