ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে হবিগঞ্জ জেলা পুলিশের গভীর শ্রদ্ধা নিবেদন

0
42
হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ ৭ মার্চ বাঙালি জাতির স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা গৌরবের এক অনন্য দিন। এই উপলক্ষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করে হবিগঞ্জ জেলা পুলিশ।
বিনম্র শ্রদ্ধা, যথাযথ মর্যাদা ও পূর্ণ ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে হবিগঞ্জ জেলা পুলিশ ‘ঐতিহাসিক ৭ই মার্চ ২০২২’ উদযাপন করেছে।
দিবসটি উপলক্ষে সোমবার (০৭ মার্চ) জাতির জনকের প্রতিকৃতিতে হবিগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার জনাব এস এম মুরাদ আলি পুষ্পস্তবক অর্পণ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব এডভোকেট মোঃ আবু জাহির এমপি, মাননীয় সংসদ সদস্য, হবিগঞ্জ-০৩ আসন।
পুলিশ সুপার পুষ্পস্তবক অর্পণ শেষে জাতির জনকের প্রতি সন্মান প্রদর্শণ করেন এবং সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন ও আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা, শতকণ্ঠে ৭ মার্চের ভাষন ও পরিস্কার পরিচ্ছনতা অভিযান ।
এছাড়া উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অত্র জেলার সম্মানিত জেলা প্রশাসক জনাব ইশরাত জাহান, জনাব মোহাম্মদ নাজমুল হাসান, উপ-পরিচালক, স্থানীয় সরকার, হবিগঞ্জ, জনাব আতাউর রহমান সেলিম, মেয়র, হবিগঞ্জ পৌরসভা, জনাব নূরুল ইসলাম, প্রধান নির্বাহী কর্মকর্তা, জেলা পরিষদ, হবিগঞ্জ, এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, সাধারণ সম্পাদক, হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ, জনাব মোঃ মোতাচ্ছিরুল ইসলাম, চেয়ারম্যান, জেলা পরিষদ, হবিগঞ্জ সদর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জনাব মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) জনাব পলাশ রঞ্জনে দে সহ জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here