কক্সবাজার রোহিঙ্গা ক্যাম্পে অস্ত্র ও গুলিসহ ৩ রোহিঙ্গা গ্রেপ্তার

0
149
এফআইআর টিভি অনলাইন ডেস্কঃ কক্সবাজারের উখিয়ার মধুরছড়া রোহিঙ্গা ক্যাম্প এলাকা থেকে অস্ত্র ও গুলিসহ ৩ রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। সোমবার (১৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে মধুরছড়ার ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই/১৪ ব্লকের জোবায়ের মোহাম্মদের বসতঘর থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি দেশে তৈরি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

আটকরা হলেন- ৪ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের ই/১৪ ব্লকের সৈয়দ নুরের ছেলে জোবায়ের মোহাম্মদ (২২), একই ক্যাম্পের মৃত আবু সুফিয়ানের ছেলে মো. আয়াছ (২২) ও ২ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের (ইষ্ট) এ ব্লকের আমিন উল্লাহর ছেলে আয়াত উল্লাহ (২৫)।

অস্ত্রসহ ৩ রোহিঙ্গাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারের ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক নাইমুল হক।তিনি জানান, গোপন সূত্রে কিছু সন্ত্রাসী অস্ত্রসহ অবস্থান করছে- এমন খবর পেয়ে আর্মড পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পালানোর চেষ্টাকালে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছে অস্ত্র ও গুলি পাওয়া যায়। গ্রেপ্তার ৩ জনকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here