কবিরাজের কথায় নিখোঁজ ছেলেকে খুজতে ভব ঘুরে পিতা ! 

0
11

মাসুদ লস্কর, স্টাফ রিপোর্টারঃ নিখোঁজ ছেলের খুজে দিশেহারা পিতা স্মরনাপন্ন হন কবিরাজের কাছে, করেন থানায় জি,ডি, হদিস মিলে না তবুও। ঘটনাটি ঘটেছে কিশোর গঞ্জ জেলার কুলিয়ারচর থানার পূর্ব জগতচর গ্রামে।

জানা যায়, মোঃ ইসলাম উদ্দিনের (৬০) ছেলে অলিউল্লাহ (২২) আর,এফ,এল কোম্পানি তে চাকুরি করে। বাড়িতে নিয়মিত যোগাযোগ করে আসছে। কিন্তু গত ৭ ফেব্রুয়ারি থেকে হঠাৎ করেই তার ব্যাবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। ছেলের সাথে যোগাযোগ করতে না পেরে অসহায় বাবা ছুটে আসে সন্তানের কর্মস্থল আশুগঞ্জ ডিলার পয়েন্টে।
জানতে চায় তার ছেলের সন্ধান। কিন্তু ডিলার পয়েন্ট থেকেও ছেলের সন্ধান না পেয়ে অসহায় বাবা সম্ভাব্য সকল জায়গায় খোজ খবর নিয়ে ব্যার্থ হয়ে নিকটস্থ আশুগঞ্জ থানায় ১৩ ফেব্রুয়ারী সাধারণ ডায়েরি করে।যার নাম্বার ৬৯৮.
কিন্তু আশুগঞ্জ থানা পুলিশের সহায়তায় ও কাজ হচ্ছে না দেখে অন্ধ বিশ্বাসে ছুটে যায় স্হানীয় কবিরাজের কাছে। কবিরাজ জানায় তার হারানো ছেলে হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়াইন এলাকায় বন্ধী আছে, আর এ সন্দেহে ই পিতা ছুটে আসে ছাতিয়াইন বাজার, এ দোকান সে দোকানে খুজতে থাকে ছেলের ছবি সহ।
যাকে দেখে জানতে চায়,”আমার ছেলেডারে নি তুমরা কেউ দেখছ”।
হারানো ছেলে অলিউল্লাহ’ ও তার বাবার করা জি,ডি সম্পর্কে জানতে চাইলে আশুগঞ্জ থানার ডিউটি অফিসার বলেন, থানায় জি,ডি হয়েছে, অনুসন্ধান চলছে। আশা করি শীঘ্রই খুঁজ পাওয়া যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here