করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কারণে এমপি বাদশাকে ঢাকায় স্থানান্তর

0
44
স্টাফ রিপোর্টারঃ রাজশাহীর সংসদ সদস্য ওয়ার্কার্স পার্টির নেতা ফজলে হোসেন বাদশা করোনাভাইরাসে আক্রান্ত। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে ফজলে হোসেন বাদশাকে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক চিকিৎসক সাইফুল ফেরদৌস জানান “বৃহস্পতিবার বিকালে ৩টার দিকে হেলিকপ্টারে তাকে ঢাকায় পাঠানো হয়”।

ফজলে হোসেন বাদশা রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য এবং ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক।

চিকিৎসক সাইফুল বলেন, তার চিকিৎসার জন্য ১৪ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছিল। মেডিসিন বিভাগের প্রধান খলিলুর রহমান ছিলেন প্রধান।

“করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বুধবার রাত ৯টার দিকে এই সংসদ সদস্যকে হাসপাতালে ভর্তি হন। হাসপাতালের ভিআইপি ক্যাবিনে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছিল।”

তার শারীরিক অবস্থা ভাল আছে বলে জানিয়েছেন চিকিৎসক খলিলুর রহমান।

তিনি বলেন, “ভর্তির সময় তার অক্সিজেন স্যাচুরেশনের লেভেল ৯৭ থেকে ৯৮ শতাংশের মধ্যে ওঠানামা করছিল। তাই তার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত হয়।”

তিনি রাজশাহীতে সবার আগে করোনাভাইরাসের দুই ডোজ টিকা নিয়েছিলেন বলে জানিয়েছেন রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ রায় দেবু।

তিনি বলেন, “দুই ডোজ টিকা নেওয়ার পর তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন। গত ৭ ফেব্রুয়ারি প্রথম ডোজ এবং ৮ এপ্রিল দ্বিতীয় ডোজ টিকা নেন বাদশা। দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার পর ১২ এপ্রিল থেকে তার তীব্র জ্বর শুরু হয়। এরপর গত মঙ্গবার তিনি নমুনা দেন। বুধবার পরীক্ষার রিপোর্ট পজেটিভ আসে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here