করোনার ছোবলে ইপিএলের সূচিতে বিঘ্ন

0
127
এফআইআর টিভি অনলাইন ডেস্কঃ করোনার ছোবলে আবারো উলোট-পালট ইংলিশ প্রিমিয়ার লিগের সূচি। কোভিডের দাপটে ফের বাতিল হলো চার ম্যাচ। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ইপিএল কর্তৃপক্ষ।
গেলো সপ্তাহে পজেটিভ এসেছিলো প্রিমিয়ার লিগের ৪২ ফুটবলার ও সাপোর্টিং স্টাফের। যার দরুণ স্থগিত করতে হয় ম্যানচেস্টার ইউনাইটেড, টটেনহ্যাম সহ মোট ৯ ম্যাচ। এবার স্থগিত করা হলো সাউদাম্পটন-ব্রেন্টফোর্ড, ওয়াটফোর্ড – ক্রিস্টাল প্যালেস, ওয়েস্ট হ্যাম – নরউইচ সিটি ও এভারটন-লেস্টার সিটির ম্যাচ। করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের জন্য পুনরায় ইমার্জেন্সি মেজার্স চালু করেছে ইপিএল কর্তৃপক্ষ।

ম্যাচের আগে সবাইকে বাধ্যতামূলক করতে হবে কোভিড টেস্ট। এছাড়া গ্যালারিতে দর্শক প্রবেশেও থাকছে বিশেষ সতর্কতা। সব মিলিয়ে কোভিড ইস্যুতে আবারো দিশেহারা ইংলিশ ফুটবল।
 
এদিকে বেশ জমেছে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষ তিনের লড়াই। গেল ম্যাচ জিতে এগিয়ে গিয়েছে ম্যানচেস্টার সিটি। তাদের টেক্কা দিতেই নিউক্যাসল ইউনাইটেডের মুখোমুখি লিভারপুল। হোম ম্যাচ তাই শুরুটা ছিলো অল রেডদের আক্রমনাত্মক। তবে সাত মিনিটেই গোল করে এগিয়ে যায় নিউক্যাসল।
 
পরবর্তিতে যে ধারার ফুটবল উপহার দিতে থাকে লিভারপুল তাতে বেশ চাপে পড়ে যায় নিউক্যাসল। আর এই সুযোগে সমতায় ফেরে ইয়র্গেন ক্লপের দল। ২১ মিনিটে দৃশ্যপটে আসেন দিয়াগো জতা। তার নিখুত ফিনিশিংয়ে অ্যানফিল্ডে স্বস্তি ফিরিয়ে আনেন পর্তুগিজ ফরোয়ার্ড।
প্রথম গোলের রেশ কাটতে না কাতটেই আবারো লিভারপুলের আক্রমন। ডি বক্সের জটলায় গোলের সুযোগ তৈরি করেন সাদিও মানে। জতার সঙ্গে চমৎকার বোঝাপড়ায় বল পেয়ে যান মোহামেদ সালাহ। বটম লেফ্ট কর্নারে তার প্লেসিংয়ে লিডে আসে স্বাগতিকরা।
 
২-১ এর লিডেও ম্যাচে ছিলো প্রতিদ্বন্দ্বীতার রেশ। তবে খেলার শেষ দিকে সেখানে জল ঢেলে দেন আলেকজান্ডার আর্নল্ড। এরপর আর ম্যাচে ফেরার সুযোগ ছিলো না অতিথিদের। ফলে ৩-১ এর জয় নিয়ে মাঠ ছাড়ে লিভারপুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here