করোনায় কঠোর মধবপুর উপজেলা নির্বাহী অফিসার

0
30

নিজস্ব প্রতিনিধিঃ প্রতিদিন উপজেলার বিভিন্ন জায়গায় পরিদর্শন ও স্বাস্থ্যঝুঁকি নিয়ে নানাবিধ অভিযান চালিয়ে উপজেলা বাসির সেবা নিশ্চিত করে যাচ্ছেন হবিগঞ্জ জেলার মধবপুর উপজেলা নির্বাহী অফিসার জনাবা ফাতেমা-তুজ-জোহরা ।

তিনি বলেন , ” কাজের মাঝেই আনন্দ খুজে পাই। সঠিক মনিটরিং এর মাধ্যমে গড়ে ওঠা প্রতিটি ইটের গাঁথুনি যেন এক একটি স্বপ্নের অগ্রযাত্রা।”

প্রতিদিনের মত বৃহস্পতিবার ( ২২ এপ্রিল ), এইদিনেও উপজেলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন তিনি । উপজেলার ধর্মঘর, চৌমুহনী ও বহরা ইউনিয়নে প্রত্যন্ত অঞ্চলে সরকারি উন্নয়ন কার্যক্রম ও নির্মাণাধীণ বিভিন্ন স্কুল পরিদর্শন করা হয়। এছাড়াও স্বাস্থ্যবিধি পালন না করায় এবং সরকারি নির্দেশনা অমান্য করায় মোবাইল কোর্টে ধর্মঘর ইউনিয়নের হরষপুর স্টেশন বাজারে ( ৩ টি মামলায় ৫০০ টাকা ) এবং মনতলা বাজারে ( ৪ টি মামলায় ১১০০ টাকা ) জরিমানা করা হয়।

এ সময় সাধারণ জনগনকে স্বাস্থ্যবিধি মানার পরামর্শ প্রদানের পাশাপাশি ফ্রি মাস্ক বিতরণ করা হয়। কাঁচাবাজারের নিত্য প্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর দাম সহনীয় পর্যায়ে রাখার জন্য ব্যবসায়ীদের পরামর্শ প্রদান করা হয়।

এইদিন পরিদর্শন করা উন্নয়ন কার্যক্রম গুলো হলঃ
– নির্মাণাধীণ শিয়ালউড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়।
– নির্মাণাধীণ মালঞ্চপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ।
– সাউথ কাসিমনগর উচ্চ বিদ্যালয়ের পাশে নির্মাণাধীণ মসজিদ ,
– মুজিব শতবর্ষ উপলক্ষে ২য় পর্যায়ে নির্মাণাধীণ ৫টি ঘর ।
– নির্মাণাধীণ বীর সিংহপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।
– চেঙ্গারবাজারে নির্মিত এইচবিবি রাস্তা ও কালভার্ট ।
– কাবিটা প্রকল্পের আওতায় নির্মাণাধীণ গোবিন্দপুর আখালিয়া মাদ্রাসা হতে সুরুজ আলীর বাড়ি পর্যন্ত রাস্তার উন্নয়ন ।

সাথে ছিলেন উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের উপ-সহকারী প্রকৌশলী, সার্ভেয়ার এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের কার্য সহকারী সহ অন্যান্যরা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here