কলাপাড়ায় ইউপি নিবার্চনে আওয়ামিলীগ ১ ও ২ টিতে স্বতন্ত্র প্রার্থীর জয়

0
147

রাসেল মোল্লা, কলাপাড়া থেকেঃ চতুর্থ ধাপে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচন বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে।

রোববার (২৬ ডিসেম্বর) সকাল ৮টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে এ নির্বাচনের ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন ভোটাররা। তবে নারী ভোটারদের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

ভোটগ্রহণ শেষে গণনা ও বেসরকারিভাবে নির্বাচিত প্রার্থীদের বেসরকারি ফলাফল প্রকাশ করে নির্বাচন কমিশন। উপজেলার এই ৩ ইউনিয়নের মধ্যে ১টিতে নৌকার চেয়ারম্যান প্রার্থী এবং ২টিতে স্বতন্ত্র প্রার্থী নির্বাচিত হয়েছেন।

চেয়ারম্যান পদে নীলগঞ্জ ইউনিয়নে আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ বাবুল মিয়া ৮০৬০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর হাতপাখা প্রতীকের প্রার্থী মোঃ আনোয়ার সিকদার পেয়েছেন ৬০৫০ ভোট।

চাকামইয়া ইউনিয়নে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ মজিবুর রহমান ৩৪০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর হাতপাখা প্রতীকের প্রার্থী মোঃ আব্দুল জলিল হেলালী পেয়েছেন ৩১২০ ভোট।

টিয়াখালী ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোঃ মাহমুদুল হাসান (সুজন মোল্লা) ৪১০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সৈয়দ মোঃ মশিউর রহমান শিমু পেয়েছেন ৩১৪৬ ভোট।

উপজেলা রিটার্নিং ও নির্বাচন কর্মকর্তা মোঃ আব্দুর রশিদ জানান, কোনো অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছে।
##

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here