কান্ট্রি টুডে পত্রিকার মাধবপুর প্রতিনিধি মাসুদ লস্করকে হত্যার হুমকি,থানায় জিডি

0
23

স্টাফ রিপোর্টারঃ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ১০নং ছাতিয়াইন ইউ’পির ০৫নং ওয়ার্ড শিমুলঘর গ্রামের কৃতি সন্তান ও সংবাদ কর্মী মাসুদ লস্কর নিজের নিজের নিরাপত্তা নিশ্চিত করতে মাধবপুর থানা জিডি দায়ের করেছেন।

কান্ট্রি টুডে পত্রিকাসহ কয়েকটি পত্রিকার মাধবপুর প্রতিনিধি মাসুদ লস্করকে কে বা কারা মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়েছে।জীবনের নিরাপত্তা চেয়ে মাসুদ লস্কর এ বিষয়ে ৩০শে এপ্রিল শনিবার মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন,ডায়েরি নং ১৫৭৭।

মাসুদ লস্কর জানান গত ২৯শে এপ্রিল শুক্রবার বিকালে তার নিজের মোবাইল নাম্বারে অ্যাপস ব্যবহার করে অজ্ঞাতনামা ব্যক্তি হুমকিদাতা বিকাল ৪ টা মিনিটে তার ব্যবহৃত ০১৭১৮ ৬৮২৭৪৭ নম্বরে ফোন দিয়ে আজেবাজে কথাবার্তা বলে এবং প্রাণে হত্যার হুমকি দেয়।অ্যাপস ব্যবহার করে কল দেওয়ায় হুমকিদাতার মোবাইল নম্বর তার পক্ষে সনাক্ত করা সম্ভব হয়নি বলে তিনি জানিয়েছেন।কে তাকে হুমকি দিতে পারে এমন প্রশ্নের উত্তরে জানান, ঠিক বুঝতে পারছেন না তিনি।

কান্টি টুডে'র প্রতিনিধি

মাধবপুর অনলাইন প্রেসক্লাবের সভাপতি আজিজুর রহমান জয় ও সাধারণ সম্পাদক জালাল উদ্দিন লস্কর সাংবকদিক মাসুদ লস্করকে হুমকি ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এর সঠিক তদন্ত সাপেক্ষে দোষীকে চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন। মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম কিবরিয়া হাসান জানিয়েছেন এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here