কুমিল্লার ঘটনা খতিয়ে দেখে জড়িতদের শাস্তি আহব্বান-এফআইআর টিভি অনলাইন কর্তপক্ষের

0
84
এফআইআর টিভি অনলাইনঃ কুমিল্লার ঘটনা খতিয়ে দেখে জড়িতদের শাস্তি আহব্বান জানিয়েছেন-এফআইআর টিভি অনলাইন চ্যানেলের কর্তপক্ষ । 

অত্র চ্যানেলের ম্যািনেজিং ডিরেক্টর সাংবাদিক এম. এ কাদের বলেন, রাষ্ট্রীয় আইন মেনে সকল প্রকার উস্কানী, গুজব ও সহিংসতা থেকে দূরে থাকুন। সম্প্রীতির বাংলাদেশে কোন প্রকার সহিংসতা সাধারণ মানুষ কামনা করেনা। সেই সঙ্গে এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা জোর দাবী জানাচ্ছি । এবং মহাগ্রন্থ আল কোরআন কে অবমাননা করায় তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ।

এছাড়া গত বুধবার ধর্ম মন্ত্রণালয় থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়: সর্বসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, কুমিল্লায় পবিত্র কুরআন অবমাননা সংক্রান্ত খবর আমাদের দৃষ্টিগোচর হয়েছে। খবরটি খতিয়ে দেখার জন্য ইতোমধ্যে আমরা স্থানীয় প্রশাসনকে নির্দেশ প্রদান করেছি। ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার উদ্দেশ্যে যারা এ ঘটনা ঘটিয়েছে, তাদেরকে অবশ্যই আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির ব্যবস্থা করা হবে।

এ ঘটনায় আইন হাতে তুলে না নেওয়ার আহ্বান জানিয়ে মন্ত্রণালয়ের পক্ষ থেকে সবাইকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তি-শৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here