খালেদা জিয়াকে হত্যা করা হচ্ছে – ডা. জাফরুল্লাহ চৌধুরী

0
23
স্টাফ রিপোর্টারঃ খালেদা জিয়ার জামিনে মুক্তি ও সুচিকিৎসা বিষয়ে নাগরিক সংবাদ সম্মেলনে বক্তব্য দেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। ধানমন্ডির গণস্বাস্থ্য নগর হাসপাতালের বীর উত্তম মেজর হায়দার মিলনায়তনে  সংবাদ সম্মেলনে এ কথা বলেন ।

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার অভ্যন্তরীণ রক্তক্ষরণ হয়েছে বলে জানিয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, আজই সাবেক এই প্রধানমন্ত্রীকে বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা দেওয়া উচিত। এ জন্য আদালতের কাছে স্বেচ্ছাপ্রণোদিত জামিন ও বিদেশে উন্নত চিকিৎসার আদেশও প্রত্যাশা করেছেন ডা. জাফরুল্লাহ। গতকাল মঙ্গলবার জাফরুল্লাহ চৌধুরী অসুস্থ খালেদা জিয়াকে দেখতে এভারকেয়ার হাসপাতালে যান। সেখানে তাঁকে দেখে এসে আজ বুধবার (২৪ নভেম্বর) সংবাদ সম্মেলন করেন। ধানমন্ডিতে গণস্বাস্থ্য নগর হাসপাতালের বীর উত্তম মেজর হায়দার মিলনায়তনে খালেদা জিয়ার জামিনে মুক্তি ও সুচিকিৎসা বিষয়ে নাগরিক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন জাফরুল্লাহ।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘আমি গতকাল এভারকেয়ার হাসপাতালে গিয়ে খালেদা জিয়াকে দেখে এসেছি। যা দেখেছি, সাম্প্রতিককালে এত মর্মান্তিক ঘটনা আমি দেখিনি। খালেদা জিয়া কতক্ষণ, কয় দিন, কয় মিনিট বাজবেন, তা আমি বলতে পারব না। এটা বলতে পারি, তিনি ক্রান্তিকালে আছেন, তাঁকে হত্যা করা হচ্ছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here