গজারিয়ায় বিবাহিত বনাম অবিবাহিত ফুটবল টুর্নামেন্ট ।। ৪-২ গোলে ব্যবধানে অবিবাহিত দলের জয়লাভ

0
181

মোঃখায়রুল ইসলাম হৃদয়,গজারিয়া (মুন্সিগঞ্জ) থেকেঃ মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার টেংগারচর ইউনিয়ন এর হাজী কেরামত আলী উচ্চ বিদ্যালয় মাঠে গেল সোমবার (১১ জুলাই)বিকেল পাঁচ ঘটিকায় উত্তরশাহাপুর গ্রামের বিবাহিত বনাম অবিবাহিতদের মধ্যে এক ঐতিহাসিক ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় সভাপতিত্ব করেন আলহাজ্ব তোফাজ্জল হোসেন মৃধা,সভাপতি হাজী কেরামত আলী উচ্চ বিদ্যালয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামরুল হাসান ফরাজি চেয়ারম্যান টেংগারচর ইউনিয়ন পরিষদ। আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজিম উদ্দিন ফরাজি সাধারণ সম্পাদক সুপ্রিম কোর্ট কর্মকর্তা কর্মচারী কল্যান ট্রাষ্ট,হুমায়ুন কবীর সরকার,আব্দুল হান্নান খাঁন সভাপতি গজারিয়া উপজেলা জাতীয় পার্টি।বজলুর রশিদ সরকার ,বোরহান সিকদার সাবেক মেম্বার, আনোয়ার মাষ্টার । অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন সোহেল মোল্লা সাধারণ সম্পাদক টেংগারচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ,রিফাত প্রধান সাধারন সম্পাদক উপজেলা স্বেচ্ছাসেবক দল,আশ্রাফ উদ্দিন ফরাজি, মিজান সরকার, গিয়াস উদ্দিন সাবেক মেম্বার।উক্ত ফুটবল খেলা পরিচালনায় ছিলেন মিঠু সরকার, মোহাম্মদ হাছান ও ইমরান সরকার ইমু সহ প্রমুখ।

বিবাহিত বনাম অবিবাহিত ফুটবল খেলায় নির্ধারিত সময়ে কোনো পক্ষই গোল করতে না পারায় খেলা ট্রাই বেকারে চলে যায়।ট্রাই বেকারের মাধ্যমে ৪-২ ব্যবধানে অবিবাহিত দল জয়লাভ করে।

ফুটবল খেলা নিয়ে প্রধান অতিথি কামরুল হাসান ফরাজি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন আমাদের এলাকায় বিভিন্ন খেলাধুলার পাশাপাশি ফুটবল খেলা বেশ জনপ্রিয় তাই আমরা আপনারা সকলে মিলে মিশে এলাকার স্বার্থে উন্নয়নের স্বার্থে এবং যুব সমাজ যেন মাদক থেকে দুরে থেকে সঠিকভাবে লেখাপড়া ও খেলাধুলা করে সুন্দর জীবন গড়ে তুলে তার জন্য আমি সবাইকে নিয়ে কাজ করে যাব ইনশাআল্লাহ।আমার শক্তি সাহস আপনারা তাই আপনারা আমার পাসে থাকিলে আমি ইনশাআল্লাহ সকলে কাজে সাহসীকতার সাথে মোকাবেলা করে জয় করিতে পারিবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here