গণ অধিকার পরিষদকে হুমকি মনে করছে সরকার তাই হামলা করা হচ্ছে-ভিপি নুর

0
28
এফআইআর টিভি অনলাইন ডেস্কঃ বাংলাদেশের নতুন রাজনৈতিক দল গন অধিকার পরিষদ গটন করার পর থেকেই দেশের মধ্যে চলছে নানা আলোচনা সমালোচনা । যখন বিরোধীদল বিএনপি মাঠে ঠিক মত কোন কার্যক্রম পরিচালনা করতে পারচ্ছে না, ঠিক তখনি গর্জে  উঠেছে নতুন একটি শক্তিশালী দল গন অধিকার পরিষদ নামে । শুধু তাই নয় এই নবাগত দলটির প্রতি অধিকাংশ মানুষের দিনের পর দিন আস্থা রাখতে শুরু করছে । এবং এই দলটি আগামীদিনে মানুষের অধিকার আদায়ে অন্যরকম ভূমিকা রাখবে বলেও বিশিষ্ট ব্যক্তিরা ধারনা করছেন ।  ভবিষ্যতে এই দলটি বাংলার প্রতি মানুষের মন জয় করবে বলে বিভিন্ন গুনিজনদের মতামত পাওয়া যাচ্ছে । আর এই দলটির যাত্রা শুরু থেকেই ধাপে ধাপে ধাক্কা খেয়ে আসছে ।
গণ অধিকার পরিষদকে হুমকি মনে করছে সরকার, তাই প্রতিনিয়তই এই দলটির ওপর হামলা করা হচ্ছে।  টাঙ্গাইলে মওলানা ভাসানীর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের সময় তার ওপর এবং তার দলের নেতা কর্মীর ওপর হামলা হয়েছে । তাই এই হামলার নিন্দা জানিয়েছেন তিনি।পল্টনে সংবাদ সম্মেলন করে এমন অভিযোগ করেছেন সংগঠনটির সদস্য সচিব নুরুল হক নুর। এসময় তিনি বলেন, ছাত্র ও তরুণদের আন্দোলনই বাংলাদেশের গণমানুষের কাছে সবচেয়ে বেশি গ্রহণযোগ্য, তাই অন্য সকল রাজনৈতিক দলের গলায় সরকার দড়ি পরিয়ে রাখলেও গণ অধিকার পরিষদকে তা করতে পারছে না। তাই হামলা করেই থামিয়ে রাখার অপচেষ্টা করা হচ্ছে।

নূর বলেন, বিগত দিনে ভারতবিরোধী বক্তব্য ও আন্দোলনের কারণেই তাদের ওপর হামলা হয়েছে। তাই এই হামলাতেও সরকার এবং প্রতিবেশী রাষ্ট্রের মদদ রয়েছে বলে মনে করছেন তিনি। সংবাদ সম্মেলনে আরও বক্তব্য রাখেন হামলার শিকার আহত, দলের আহ্বায়ক সাবেক প্রয়াত অর্থমন্ত্রী এস এম কিবরীয়ার সুযোগ্য সন্তান রেজা কিবরীয়া এবং হামলায় আহত আরও কয়েকজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here