গাজীপুরে দেড় কোটি টাকা মূল্যের হেরোইন ও ইয়াবাসহ নারী গ্রেফতার

0
89

আলিফ আরিফা, গাজীপুর প্রতিনিধিঃ জিএমপি গাজীপুর সদর থানা এলাকার বিলাশপুরের জনৈক আকবরের বাড়িতে অভিযান পরিচালনা করে ১ কেজি ২৫০ গ্রাম হেরোইনসহ ৬ হাজার ৬শ ইয়াবা ট্যাবলয়েট উদ্ধার করা হয়েছে।

গ্রেফতার করা হয়েছে মালা (৩৮) নামের এক মাদক সম্রাঙ্গীকে। সে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার টেংরাপাড়া গ্রামের শফিক মিয়ার স্ত্রী।

হিরোইন ও ইয়াবাসহ মালা গ্রেফতার

এ বিষয়ে বৃহস্পতিবার রাতে জিএমপি কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেসব্রিফিং করেছে পুলিশ।ব্রিফিংয়ে উপ-পুলিশ কমিশনার (অপরাধ- উত্তর) আবু তোরাব মোঃ শামছুর রহমান বলেন- বৃহস্পতিবার ৮ই জুন দুপুর আড়াইটার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) রেজওয়ান আহমেদের নেতৃত্বে এসি সদর জোন ফাহিম আসজাদ, সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জিয়াউল ইসলাম ইন্সপেক্টর তদন্ত মহিউদ্দিন আহম্মেদ, এস আই উৎপল কুমার, এস আই জহিরুল ইসলাম এবং এস আই রুহুল আমিনসহ সদর থানার একাধিক টিম সদর থানাধীন পূর্ব বিলাশপুর এলাকায় জনৈক আকবরের বাড়িতে অভিযান পরিচালনা করে। অভিযানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার সময় মাদক সম্রাজ্ঞী মালা (৩৮) কে গ্রেফতার করা হয়। অতপর ব্যাপক জিজ্ঞাসবাদে তার দেখানোমতে পলাতক আসামী মোছা: পিপাসা আক্তার (৩০)’র, বাসার খাটের নিচ হতে একটি সাদা রংয়ের শপিং ব্যাগের মধ্যে রক্ষিত মোট ১ কেজি ২৫০ গ্রাম হেরোইন এবং ৬হাজার ৬শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

মাদক সম্রাজ্ঞী মালাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ওই হেরোইন রাজশাহী জেলার গোদাগাড়ী এলাকা থেকে এবং ইয়াবাগুলো ব্রাহ্মণবাড়ীয়া থেকে সংগ্রহ করা হয়েছে। এই ঘটনায় আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। গ্রেফতারকৃত মালার বিরুদ্ধে নেত্রকোনায় বিভিন্ন ধারায় ৭ টি মামলা রয়েছে।
অপরদিকে পলাতক আসামী পিপাসার বাড়ি জিএমপি সদর থানার মধ্য বিলাশপুরে। তার পিতার নাম মোঃ হারুন শেখ এবং স্বামীর নাম মোঃ খোরশেদ আলম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here