চকরিয়ায় গাঁজার চারা সহ নার্সারির মালিক গ্রেফতার

0
61

নিজস্ব প্রতিবেদকঃ র‌্যাব- ১৫, কক্সবাজার গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন কাকরা ইউপিস্থ পাহাড়তলী এলাকায় গহীন জঙ্গলে অবৈধভাবে পাহাড় কেটে কতিপয় মাদক ব্যবসায়ী নার্সারির মাধ্যমে গাঁজার চারা উৎপাদন করে গাজার চাষ করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব- ১৫ এর একটি আভিযানিক দল ০৪ সেপ্টেম্বর বেলা ১১ টায় বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে এবং নার্সারীর মালিক জাগের আহমদ (২৮), পিতা- মৃত জাফর আলম, সাং-উত্তর পাহাড়তলী, ০৯ নং ওয়ার্ড, কাকরা ইউপি, থানা- চকরিয়া, জেলা- কক্সবাজারকে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত ব্যক্তির দেখানোমতে, তার নার্সারি এবং পাহাড়ের আড়াই একর জমিতে রোপণকৃত বিপুল পরিমাণ গাঁজার চারা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায় জব্দকৃত গাঁজার চারা নার্সারিতে উৎপাদন করে পাহাড়ের ডালে রোপণ করছে এবং নার্সারিতে উৎপাদিত বাকি চারাগুলো লামা, থানচি, আলী কদম সহ বিভিন্ন জাগায় ৫০/৭০ টাকা ধরে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার চকরিয়া থানায় লিখিত এজাহার দাখিল করে। পরে চকরিয়া থানা পুলিশ মাদক ব্যবসায়ী জাগের মিয়া’কে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here