চাচার হাতে ভাতিজার দুইটি আঙ্গুল কর্তন ! থানায় মামলা দায়ের 

0
97

এম এ কাদেরঃ হবিগঞ্জ জেলা মাধবপুর উপজেলার নোয়াপাড়া ইউনিয়ন শাহপুর গ্রামে জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে ভাতিজা ও ভাবীকে কুপিয়ে রক্তাক্ত করেছে চাচা ঘটনাটি ঘটেছে ২০ই মার্চ বিকাল আনুমানিক তিন ঘটিকার সময়। ঘটনার খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে এস আই কাদের একদল পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনেন। এবং হামলাকারী মাসুক কে আটক করে থানায় নিয়ে আসে।

এই বিষয়ে আহত জসিমের পিতা মিছির আলী বাদী হয়ে মাধবপুর থানায় মামলা দায়ের করেন।

এই ব্যাপারে বাদী মিছির জানান, আমার সৎ ছোট ভাই মাসুক মিয়া জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে আমার ছেলে কে কুপিয়ে ডান হাতের দুইটি আঙ্গুল কেটে দ্বি-খন্ডিত করে রক্তাক্ত করেছে। এবং আমার স্ত্রী মোছাঃ হাফিজা খাতুন কে পিটিয়ে গুরুতর আহত করে।

জসিম কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করার পর কর্তব্যরত চিকিৎসক তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করেন।

বর্তমানে আহত জসিম ও স্ত্রী হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা দিন রয়েছেন।

পরে মাধবপুর থানায় হাজির হয়ে,মোঃ মাসুক মিয়া (৪৪), পিতা- মৃত মাজত আলী, সাং পশ্চিম শাহপুর, ০৯নং নোয়াপাড়া ইউপি,থানা- মাধবপুব, জেলা- হবিগঞ্জ সহ আরো অজ্ঞাতনামা ২/৩জন কে আসামি করে অভিযোগ দায়ের করেছি।

এ বিষয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুর রাজ্জাক সংবাদ কর্মীকে বলেন, অভিযোগ পেয়েছি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here