চুনারুঘাটে এক রাতে পৌর শহরের ৩ বাসায় দুর্ধর্ষ চুরি, জনমনে আতঙ্ক

0
62

চুনারুঘাট (হবিগঞ্জ) থেকেঃহবিগঞ্জের চুনারুঘাট পৌর শহরের পৃথক স্থানে এক রাতে শিক্ষক, সাংবাদিক ও হাসপাতালের সেবিকার বাসায় দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে।
সোমবার (২১/০২/২০২২) দিবাগত রাতে পৌরসভার ৩টি বাসায় একরাতে এ ঘটনা ঘটেছে।
জানাযায়, পৌর শহরের ক্রসরোডের বাসিন্দা অবসরপ্রাপ্ত শিক্ষক ফজলুল হকের বাসার রান্না ঘরের ভ্যান্টিলেটর ভেঙ্গে চোরেরা ঘরে প্রবেশ করে। এ সময় ঘরে থাকা সাড়ে ১৪ ভরি স্বর্ণালঙ্কা, নগদ ৩ লাখ ৩০ হাজার টাকা, স্বাক্ষর করা ইসলামী ব্যাংকের ৩টি চেক বই, ৬০ লাখ টাকার এফডিআর এর বই ও প্রয়োজনীয় কাগজ পত্রসহ ঘরে মূল্যবান আসবাপত্র চোরেরা লুটে নিয়ে যায়।
ঘরের মালিক ফজলুল জানান, আমার পরিবার সকল সদস্যকে নিয়ে চিকিৎসা করানো জন্য কয়েকদিন আগে ঢাকায় যাই। গতকাল আমার ঘরের গৃহকর্মী প্রতিদিনের মত সকাল বেলা কাজে এসে বাহির থেকে তালা না খুলতে পেরে আমাকে বিষয়টি অবগত করে। পরে ওইদিনই আমি সন্ধ্যায় ঢাকা থেকে বাসায় এসে দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে দেখতে পাই ঘরের মালামাল এলোমেলো রয়েছে। তিনি আরোও জানান, চোরেরা স্বর্ণালঙ্কার ও নগদ টাকাসহ মূল্যবান কাগজপত্র নিয়ে যায়।
এদিকে চুনারুঘাট পৌর শহরের উত্তরবাজার এলাকায় সাংবাদিক নুর উদ্দিন সুমনের বাসায় জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে চোররা। এ সময় চোরেরা দেড় ভরি স্বর্ণলঙ্কার, নগদ ২০ হাজার, ১টি ল্যাপটপ এসআর, প্রয়োজনীয় জিনিসপত্রসহ মূল্যবান জিনিসপত্র লুটে নিয়ে যায়।
সাংবাদিক নুর উদ্দিন সুমন জানান, গতকাল রাতে আমি প্রয়োজনীয় কাজে অন্যত্র অবস্থান করি। পরেরদিন বাসায় ডুকে দেখি ঘরের আসবাপত্র এলোমেলো অবস্থায় রয়েছে। এসময় চোরেরা আমার খালি বাসায় প্রবেশ করে নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটে নিয়।
অপরদিকে পৌর শহরের উত্তর বাজারের বাসিন্দা মোঃ জাকারিয়া হোসেনের মালিকানাধিন বাসায় চুনারুঘাট হাতপতালের এক সেবিকার বাসা থেকে চোরেরা নগদ ৬৫ হাজার টাকা, ৪ভরি স্বর্ণালঙ্কার, আসবাপত্র ও দামী কাপরচোপড় লুটে নিয়ে যায়।
এ ব্যপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আশরাফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পৃথক ৩টি স্থান আমরা পরিদর্শন করেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here