চুনারুঘাটে সরকারী ছাত্রাবাস নির্মাণে দানকৃত ভূমি পরিদর্শনে ডিসি ইশরাত জাহান

0
68

মোঃ মাসুদ আলম, চুনারুঘাট থেকেঃ চুনারুঘাট উপজেলার চুনারুঘাট সরকারি কলেজ ছাত্রাবাস নির্মাণের জন্য দানকৃত ভূমি পরিদর্শন করলেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

মঙ্গলবার (৮ই ফেব্রুয়ারি) সকালে জেলা প্রশাসক ইশরাত জাহান,উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর,উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক,৩নং দেওরগাছ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মুহিতুর রহমান ফরাজী রুমন,উপজেলা সহকারী কমিশনার ভূমি মিল্টন চন্দ্র পাল সহ ভূমি দাতা ইদ্রিস আলী তালুকদার কতৃক দানকৃত ভূমি প্রাথমিক ভাবে পরিদর্শন করেন নেতৃবৃন্দগণ। উক্ত ভূমি পরিদর্শন সময় উপস্থিত সার্ভেয়ারগণের তদারকি মাধ্যমে ভূমি অবস্থান ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে দিক নির্দেশনা মূলক কথা বলেন জেলা প্রশাসক ইশরাত জাহান।

এ বিষয়ে কথা হলে ভূমিদাতার পুত্র ইমন তালুকদার জানান,চুনারুঘাট উপজেলায় ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান চুনারুঘাট সরকারি কলেজ। বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম তরান্বিত করতেই আমার বাবা ইদ্রিস আলী তালুকদারের এমন উদ্যোগ। আমরাও এ বিষয়ে আনন্দিত ও উৎসাহিত। আজ উর্ধতন কতৃপক্ষের প্রশাসনিক একটি টিম পরিদর্শন করে গেছেন।

আমাদের প্রাথমিক প্রস্তাবনায় ত্রিশ শতাংশ ভূমি দেয়ার ইচ্ছে থাকলে কতৃপক্ষের প্রয়োজনে চল্লিশ শতাংশ দাবি উঠেছে। কতৃপক্ষের প্রয়োজনীয় পদক্ষেপে আমরা যেকোন মহুর্তে কাগজ করে ভূমি হস্তান্তর করে দিবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here