চুনারুঘাট সিমান্তে বিজিবির হাতে ১০বোতল ফেনসিডিলসহ গ্রেফতার-০২ অটোরিক্সা জব্দ 

0
29

মোঃ আব্দুল জাহির মিয়া, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকেঃ হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার বাল্লা সিমান্তে ১১ই এপ্রিল বিকেলে বাল্লা সিমান্তের ১৯৬৪ পিলারে অধুরে হাবিলদার ইকরামুল হক এর নেতৃত্বে এক দল জোয়ান অভিযান পরিচালনা করে ১০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী কে আটক করেছে এবং মাদক বহনের যানবাহন অটোরিক্সা জব্দ করেন বিজিবি।

আটককৃত আসামিরা হলো ইলিয়াস মিয়া(৩৮) পিতা আমির আলী,গ্রাম মাশুলিয়া থানা ও জেলা হবিগঞ্জ মোঃ কাজল মিয়া (২৮)পিতা মৃত ভিংরাজ মিয়া থানা ও জেলা হবিগঞ্জ।

মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা কৌশলে সীমান্ত এলাকা থেকে মাদক সংগ্রহ করে হবিগঞ্জ সহ সিলেটের বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। বিজিবি উক্ত তথ্যের ভিত্তিতে গোয়েন্দা নজরদারীর মাধ্যমে জানতে পারে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের মাদক ব্যবসার সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে। তাছাড়া তারা দীর্ঘদিন যাবৎ আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা করে আসছিল বলে জানায়।

এ ব্যাপারে ৫৫বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সামিউন্নবী চৌধুরী বলেন মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত আছে আগামীতেও অভিযান অব্যাহত থাকবে যেকোনো মূল্যে মাদক নির্মূলে বিজিবি বদ্ধপরিকর।
পরবর্তীতে উদ্ধারকৃত আলামতসহ এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, মামলা দায়ের পূর্বক হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here