ছাতকে সুচনা নামের ১৮ বছরের যুবতীর আত্যাহত্যা

0
52

ছাতক ( সুনামগঞ্জ) প্রতিনিধিঃ সুনামগঞ্জের ছাতকে গলায় ফাঁস লাগিয়ে ইসরাত জাহান সুচনা নামের ১৮ বছরের এক যুবতী আত্মহত্যা করেছে। সে ছাতক পৌর শহরের মন্ডলীভোগ এলাকার শাহিন মিয়ার সৎ মেয়ে।

জানা, যায় মঙ্গলবার (১২ এপ্রিল) দিবাগত রাত আনুমানিক ২০.৩০ মিনিটে নিজ বসতঘরের বাথরুমের টিনের এঙ্গেলের সাথে, গলায় ওড়না পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন সুচনা,তার মা মাতেমা বেগম ছাতকের আকিজ কোম্পানীতে নারী শ্রমিক হিসেবে আউটসোর্সিং এ কাজ করেন। তিনি সুচনা সহ চার মেয়েকে নিয়ে, সাবেক উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুলের ভাড়াটি কলনীতে বসবাস করেন।
ঘটনার দিন রাতে ডিউটিতে ছিলেন ফাতেমা। তিনি অভিযোগ করেন তার ময়েকে মানুষিক যন্ত্রনা দিয়ে আত্যাহত্যায় বাধ্য করা হয়েছে, সুচনার কাছ থেকে উদ্ধারকৃত মোবাইলের কল লিষ্ট তদন্ত করার দাবী জানিয়েছেন তিনি। আরও জানা,যায় গোলাপগঞ্জ উপজেলার জনৈক জহির মিয়ার মেয়ে সুচনা,তার মা ফাতেমা বেগমের দিতীয় স্বামী শাহিন মিয়ার সঙ্গে দীর্ঘদিন যাবত ছাতকে বসবাস করে আসছিলেন।

আত্যহত্যার খবর পেয়ে বুধবার ভোরে ছাতক থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে ঘরের বাথরুমের দর্জা ভেঙ্গে বাথরুমে প্রবেশ করে, টিনের এঙ্গেলে ঝুলন্ত অবস্থায় সুচনার লাশ উদ্ধার করে,ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মেডিকেলের মর্গে প্রেরণ করে।বুধবার ময়না তদন্ত শেষে সুচনার লাশ পরিবারের কাছে হস্থান্তর করেছে পুলিশ।

ছাতক থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান,আত্যাহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here