জাবি ছাত্রদলের উদ্যোগে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার ও দোয়া মাহফিল

0
19

মোঃ শান্ত খাঁন, সাভার ( ঢাকা) থেকেঃ সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থতা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের রোগমুক্তি কামনায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রদলের উদ্যোগে এতিমখানায় দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৭ শে এপ্রিল সাভার পৌরসভার ১ নং ওয়ার্ড বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী জামসিং এলাকায় এতিমদের মাঝে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এসময় ছাত্রদল নেতারা বলেন, শ্রাবণ জুয়েল পরিষদের নেতৃত্বে সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের নির্দেশে বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা সব মামলা প্রত্যাহারের দাবি জানান। সকল আন্দোলন সংগ্রামের জন্য জাবি ছাত্রদল সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত।

এসময় সদ্য সাবেক সহ সভাপতি নবিনুর রহমান নবিন, সাবেক সহ সভাপতি রাব্বি হাসান, সাবেক যুগ্ম সম্পাদক ইসরাফিল চৌধুরী সোহেল, শেখ মুজিবুর রহমান হলের যুগ্ম আহবায়ক হুমায়ূন হাবিব হিরন, আল বেরুনি হলের যুগ্ম আহবায়ক জরজীস মোহাম্মদ ইব্রাহীম, আ ফ ম কামাল উদ্দিন হলের ছাত্রদল নেতা রায়হান মিলটন, শহীদ রফিক জব্বার হলের ছাত্রদল নেতা তাজুল ইসলাম, ছাত্রদল নেতা কে এম রিয়াদ, ছাত্রদল নেতা মমিনুর, ছাত্রদল নেতা আনিসুর রহমান সাকিব, সুমন সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here