জামাইয়ের বাড়িতে বেড়াতে এসে বাড়ি ফেরা হল না শাশুড়ির 

0
69

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বিরামপুরে ট্রাকের ধাক্কায় আরতি বাসকে (৪০) নামের একজন আদিবাসী নারী নিহত হয়েছে। এতে ভ্যানচালক আরতির স্বামী গুরুত্বর আহত হয়ে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (৭মার্চ) বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের কলেজবাজার বটতলী নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত আরতি বাসকে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার সংসাবাজ গ্রামের সুনীল বাসকের স্ত্রী। গুরুত্বর আহত ভ্যানচালক সুনীল বাসকে আরতির স্বামী। নিহত আরতি বাসকে পেশায় গৃহিনী। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোতাহারুল ইসলাম বলেন, সোমবার বিকেলে বিরামপুর উপজেলার খাঁনপুর ইউনিয়নের রাজবাড়ি গ্রাম থেকে অসুস্থ মেয়ে জামাইকে দেখে ভ্যানযোগে পাঁচবিবি নিজ বাড়িতে যাচ্ছিলেন। পথে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের কলেজবাজার বটতলী এলাকায় পৌছালে দিনাজপুর থেকে সিরাজগঞ্জের উদ্দেশ্যে ছেড়ে আসা আলু বোঝায় (ঢাকা মেট্টো-ট-২৪-২৮৮৫) ট্রাকের ধাক্কায় সড়কে ছিটকে পড়েন তারা। স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় ভ্যানের যাত্রী আরতি ও ভ্যান চালক সুনিলকে উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সহকারী সার্জন ডা. জান্নাতুন ফেরদৌস আরতি বাসককে মৃত ঘোষনা করেন। এঘটনায় দুর্ঘটনা কবলিত আলু বোঝাই ট্রাকসহ ভ্রাইভার ও হেলপারকে আটক করা হয়েছে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here