টঙ্গীর মরকুন যুব ও ক্রীড়া সংঘের উদ্যোগে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0
55

 

মোঃ নুরুজ্জামান শেখ গাজীপুর মহানগর থেকে : স্বাধীনতা সুবর্ন জয়ন্তি ও মুজিব শতবর্ষ উপলক্ষে টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট গ্রান্ড ফাইনাল খেলা অনুস্টিত হয়েছে। শুক্রবার রাতে টঙ্গী ৪৭ নং ওয়ার্ড মরকুন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত এস এ স্পোটিং ক্লাব বনাম ওরিয়েন্ট স্পোটিং ক্লাব ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ন আহবায়ক সাইফুল ইসলাম । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিলমুন আব্দুল হাকিম মাস্টার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্বামান, ফাইনাল খেলার উদ্ধাধক করেন গাজীপুর সিটি সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৪৬,৪৭ ও ৪৮ নং ওয়ার্ড কাউন্সলর জনাবা হামিদা বেগম। ৪৭ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ন আহবায়ক কিরন আহমেদ এর সঞ্চালনায় ফাইনাল খেলা অনুস্টানে সভাপতিত্ব করেন ৪৭ নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক হাজী মোঃ আনোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য তুহিন রহমান ফাহিম,টঙ্গী পশ্চিম থানা যুবলীগের সভাপতি পদপ্রার্থী কাজী কামাল,পূর্ব থানার সাধারন সম্পাদক পদপ্রার্থী এস এম মঞ্জুর রনি,পুবাইল থানা যুবলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী সাইফুল্লাহ মোক্তাদির নয়ন,টঙ্গী থানা যুবলীগ সদস্য রবিউল গাজী,৪৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী লুৎফর রহমান,স্বপন পাটোয়ারি,সুলতান তালুকদার,আলমগীর গাজী,আরাফাত রহমান,সুমন মিয়া প্রমুখ।

অনুষ্ঠানের প্রধান অতিথি গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ন আহ্বায়ক সাইফুল ইসলাম তার বক্তব্যে বলেন এই ৪৭নং ওয়ার্ডে আমার এক বোন আগুনে পুড়ে নিঃস্ব হয়ে গিয়েছিল আমি তার জন্য ঘর করে দিয়েছি এছাড়াও এ ওয়ার্ডের বসবাস কারী টঙ্গী নতুন বাজার আওয়ামী লীগ অফিসের সহকারি মরহুম মতিউর রহমান আমিও তার জন্য ২০২২সালর মধ্যে গৃহ নির্মাণ করে দেবো । আমি ছাত্রলীগ করেছি এখন যুবলীগ করি, যুবলীগের পরশ ভাই ও নিখিল ভাইয়ের আদেশে আমি এলাকার অসহায় দরিদ্র খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়িয়েছি আমরা রাজনৈতিক কাজ করি সামাজিক কাজও করি,শুধু খেলাধুলা করলে হবেনা পড়াশোনাও করতে হবে নিজেকে যোগ্য করে তুলতে হবে তাহলে আমরা সমাজের নেতৃত্ব দিতে পারব, তিনি আরো বলেন এই খেলা যারা আয়োজন করেছে সবাইকে গাজীপুর মহানগর যুবলীগের পক্ষ থেকে অনেক কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়ে তার বক্তব্য শেষ করেন এবং খেলায় বিজয়ী দল এস এ স্পোর্টিং ক্লাবকে এবং রানার্সআপ দলকেও পুরস্কার তুলে দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here