তৃতীয় বারের মতো জেলায় শ্রেষ্ঠ হলেন মাধবপুর থানার ওসি আব্দুর রাজ্জাক

0
252

শ্রীবাস সরকার, স্টাফ রিপোর্টারঃ সিলেট বিভাগের প্রবেশদ্বার হবিগঞ্জ জেলার মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক টানা তৃতীয় বারের মতো হবিগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন।

শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ায় মাধবপুর থানার (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক হাতে শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক ক্রেস তুলে দিয়েছেন হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) হবিগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় সবার উপস্থিতিতে এই সম্মাননা স্মারক ক্রেসটি গ্রহন করেন ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক।

মাধবপুর থানায় যোগদান করার পর থেকে ওসি মুহাম্মদ আব্দুর রাজ্জাক মাদক, সন্ত্রাস দমনসহ, আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ওয়ারেন্ট তামিল, মামলার রহস্য উদঘাটন জন্য বিশেষ ভূমিকা রাখায় জেলার শ্রেষ্ঠ ওসি মনোনিত করেন।

বুধবার হবিগঞ্জ জেলা পুলিশের কার্যালযে মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন-হবিগঞ্জ জেলা পুলিশ সুপার এস এম মুরাদ আলি।

এসময় তিনি জানান, পুলিশ হেডকোয়াটার্স কর্তৃক প্রণীত অভিন্ন মানদণ্ডের আলোকে ২০২১ বিভিন্ন ক্যাটাগরিতে অবদান রাখায় জেলার সেরা পুলিশ অফিসারদেরকে পুরস্কৃত করা হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর), অতিরিক্ত পুলিশ সুপার মাধবপুর চুনারুঘাট মহসীন আল মুরাদসহ জেলার সিঃ অফিসারবৃন্দ ও উপজেলার বিভিন্ন থানা হতে আসা পুলিশ অফিসারগণ উপস্থিত ছিলেন।

মাধবপুর থানার (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক হাতে শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক ক্রেস এ ভূষিত খ্যাতি অর্জনের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, শ্রেষ্ঠ, সম্মাননা স্মারক ও ক্রেস্ট অর্জন হলো কর্মফল । এবং সকলের উদ্দেশ্যে আমি একটি কথাই বলতে চাই..সফলতার গল্প পড়ো না, কারণ তা থেকে তুমি শুধু গল্পটাই পাবে। ব্যর্থতার গল্প পড়ো, তাহলে সফল হওয়ার কিছু উপায় পাবে…।। প্রথম সাফল্যের পর বসে থেকো না। কারণ দ্বিতীয়বার যখন তুমি ব্যর্থ হবে তখন অনেকেই বলবে প্রথমটিতে শুধু ভাগ্যের জোরে সফল হয়েছিলে ।। যারা মন থেকে কাজ করে না, তারা আসলে কিছুই পায় না। আর পেলেও সেটা হয় অর্ধেক হৃদয়ের সফলতা। তাতে সব সময়ই একরকম তিক্ততা থেকে যায় ।। এই কথা গুলো আমার নয়, তাহা পূর্ব পুরুষ গুণীদের ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here