দিনাজপুরে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় ভ্যান চালক নিহত

0
337

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর বিরামপুরে পাথর বোঝাই ট্রাকের ধাক্কায় মোহাম্মদ আলী (৬৫) নামের এক ভ্যান চালক নিহত হয়েছে।

রোববার (১৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় সাড়ে ৬ টার দিকে পৌর শহর দিনাজপুর- গোবিন্দগঞ্জ মহাসড়কের টিএন্ডটি মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোহাম্মদ আলী জেলার ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নের বলিভদ্রপুর গ্রামের মৃত. কাইছা মোল্লার ছেলে। নিহত মোহাম্মদ আলী পেশায় ভ্যান চালক। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মামুনুর রশিদ মামুন বলেন, নিহত মোহাম্মদ আলী রোববার সন্ধ্যায় বিরামপুর থেকে তার নিজ বাড়ী ফুলবাড়ী উপজেলার দৌলতপুর ইউনিয়নের বলিভদ্রপুরে যাচ্ছিলো, পথে পৌর শহর দিনাজপুর- গোবিন্দগঞ্জ মহাসড়কের টিএনটির সামনে বিপরীদ দিক থেকে ছেড়ে আসা (কুষ্টিয়া-ট-১১-২৪৭৪) ট্রাকের ধাক্কায় সড়কে ছিটকে পড়েন। স্থানীয়রা মোহাম্মদ আলীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে নিহতের মরদেহ ও ব্যবহৃত ভ্যানটি উদ্ধার করে। পরিবারের পক্ষ থেকে অভিযান পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here