দীর্ঘ ১১বছর পর নাসিরনগরে ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্টিত

0
50

মোঃ আব্দুল হান্নান, বিশেষ প্রতিনিধিঃ ব্রাহ্মণ্যবাড়ীয়া জেলার নাসির নগর উপজেলায় দীর্ঘ ১১ বছর পর ৩১ মার্চ বৃহস্পতিবার বাংলাদেশ ছাত্রলীগ নাসিরনগর উপজেলা ও সরকারী কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন স্থানীয় উপজেলা পরিষদ চত্তরে অনুষ্টিত হয়। এ উপলক্ষে দিন ব্যপী নানা কর্মসুচীর আয়োজন করে নাসিরনগর ছাত্রলীগ।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ নাসিরউদ্দিন রানার সভাপতিত্বে অনুষ্টিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণ্যবাড়ীয়া-১ সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রনালয় বিষয়ক সস্পর্কিত স্থায়ী কমিটির সদস্য বি,এম,ফরহাদ হোসেন সংগ্রাম এম,পি।

অনুষ্টানের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান ও প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য। বিশেষ বক্তা ছিলেন ব্রাহ্মণ্যবাড়ীয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন (রুবেল), সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিরনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ বাহার উদ্দিন চৌধুরী,ছাত্রলীগের সহ সভাপতি আলিমুল হক ও উপ পাঠাগার বিষয়ক সম্পাদক এম,আর মুকুল ইসলাম,মোরাদ হায়দার টিপু,ইফতেখার আহমেদ চৌধুরী সজিব,আব্দুল্লাহ আল মাসুদ লিমন,মোঃ সাইদুর রহমান হৃদয় প্রমুখ।

অনুষ্টানে উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন থেকে আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্চাসেবকলীগ,মহিলালীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।পরে ছাত্রলীগের নাসিরনগর উপজেলা ও সরকারী কলেজ শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here