দুই সন্তানসহ দীর্ঘ ১৫ দিন নিখোঁজ শার্শার গৃহবধু স্বপ্না রায়

0
96

প্রেস বিজ্ঞপ্তিঃ যশোরের শার্শায় দুই শিশু সন্তানকে নিয়ে কাজের উদ্দেশ্যে বের হয়ে দীর্ঘ ১৫ দিন যাবৎ নিখোঁজ শরীফা খাতুন ওরফে স্বপ্না রায় (৩২) নামে এক গৃহবধূ।

গত ১৯/০১/২০২২ ইং তারিখে ছেলে শরিফুল ইসলাম সজিব (১১) ও সাইফুল ইসলাম সৌরভ (০৬) নামে দুই সন্তানকে নিয়ে বাড়ি থেকে বের হন তিনি। নিখোঁজ শরীফা বেগম ওরফে স্বপ্না রায় শার্শার দক্ষিণ বুরুজ বাগান গ্রামের কামাল হোসেনের স্ত্রী। এবং নিলফামারী জেলার বাদিয়ারমোড় এলাকার অনিল রায়ের মেয়ে।

এ ঘটনায় কামাল হোসেন স্ত্রী ও দুই সন্তানের নিখোঁজের বর্ণনা দিয়ে গত ২২/০১/২০২২ ইং তারিখে শার্শা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। যার নং-৮৭২।

নিখোঁজ গৃহবধূর স্বামী কামাল হোসেন বলেন, ঘটনার দিন সকালে নাভারণ আকিজ বিড়ি ফ্যাক্টরিতে কাজের উদ্দেশ্যে দুই ছেলেকে নিয়ে বাড়ি থেকে বের হয়ে সারাদিনের মধ্যে ফিরে না আসায় খোঁজ খবর নেওয়া শুরু করি।

আত্মীয় স্বজন সহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও আমার স্ত্রী ও দুই সন্তানের কোন সন্ধান না পেয়ে মানষিক ভবে হতাশ হয়ে পড়ি। ঘটনার পর থেকে দুইদিন আরো খোঁজাখুঁজির পর না পেয়ে প্রশাসনিক সহযোগিতা পেতে গত ২২/০১/২০২২ ইং তারিখে শার্শা থানায় একটি লিখিত অভিযোগ (সাধারণ ডায়েরি) করেছি। আমি আমার স্ত্রী ও দুই সন্তানকে ফিরে পেতে প্রশাসন সহ সকলের সহযোগিতা কামনা করছি।

শার্শা থানার অফিসার ইনচার্জ মো. মামুন খান বলেন, স্ত্রী সন্তান নিখোঁজের বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্ত্রী ও দুই সন্তানকে কেউ সন্ধান পেলে ০১৮৫২৫৬৩৭৬০ মোবাইল নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন অসহায় কামাল হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here