দুনিয়া থেকে উঠিয়ে দেওয়ার হুমকি চেয়ারম্যান সাহাব উদ্দিনের ! 

0
88

হবিগঞ্জ জেলা প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের চেয়ারম্যান সাহাব উদ্দিন আহামেদের নির্বাচনে বিরোধিতা করায় এক ব্যক্তিকে দুনিয়া থেকে উঠিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন চেয়ারম্যান। হুমকির অডিও রেকর্ডটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তা নিয়ে শুরু হয় ব্যাপক আলোচনা সমালোচনা ।

এ ঘটনায় ইউনিয়নের কালিকাপুর গ্রামের সাহিদ মিয়া হবিগঞ্জ জেলা প্রশাসক, মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট একটি লিখিত অভিযোগ করেছেন।

গত ২৪ ফেরুয়ারি উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামের সাহিদ মিয়ার ছেলে মুইদর হোসেন ও তার ছোট ভাই ফুরুক মিয়া ট্রেড লাইসেন্সে চেয়ারম্যানের স্বাক্ষর আনতে চেয়ারম্যান শাহাব উদ্দিন আহামেদের বাড়িতে গেলে চেয়ারম্যান শাহাব উদ্দিন মুইদর হোসেনকে তার পরিচয় জানতে চাইলে মুইদর তার বাবার নাম বলা মাত্র চেয়ারম্যান শাহাব উদ্দিন উত্তেজিত হয়ে ওঠেন।

এক পর্যায়ে প্রকাশ্যে হুমকি দিয়ে বলেন, ‘খানকির পুলারে দুনিয়া থেকে উঠায়া দিমু’ এবং লাইসেন্সটি ছিড়ে ফেলে। এ সময় মুইদর তার হাতে থাকা মোবাইল ফোন দ্বারা চেয়ারম্যানের হুমকির কথা রেকর্ড করেন। পরে সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি ছড়িয়ে পড়লে শুরু হয় আলোচনা সমালোচনা । এ ব্যাপারে কালিকাপুর গ্রামের সাহিদ মিয়া হবিগঞ্জ জেলা প্রশাসক, মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের বিভিন্ন দফতরে লিখিত অভিযোগ করেছেন।

এ ব্যাপারে চেয়ারম্যান শাহাব উদ্দিন আহামেদ জানান, এগুলো মিথ্যা । অডিওটি তার নয়।

মাধবপুর উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈন জানান, বিষয়টি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here