দৈনিক স্বাধীন বাংলা’র ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয় উদ্ভোধন

0
153

মোঃ আব্দুল হান্নান, নাসির নগর থেকেঃ বহুল প্রচারিত জাতীয় দৈনিক স্বাধীন বাংলা’র ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয়ের শুভ উদ্ভোধন করা হয়েছে৷ ২৮ জানুয়ারী ২০২২ রোজ শুক্রবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া পৌর কমিউনিটি সেন্টারের দ্বিতীয় তলায় আনুষ্ঠানিক ভাবে কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়।

দৈনিক স্বাধীন বাংলার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মোঃ রেজাউলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাজ্বী মাহমুদুল হক ভূঁইয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী পারভেজ চৌধুরী,আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকালের খবর প্রতিনিধি মোঃ জুয়েল মিয়া, দৈনিক মতপ্রকাশের জেলা প্রতিনিধি আসাদুজ্জামান আসাদ।

দৈনিক স্বাধীন বাংলার উত্তরোত্তর সফলতা কামনা করে আগত অতিথিবৃন্দ বলেন, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ গণমাধ্যম। যারা সাংবাদিকতা করেন তারা সমাজের বিবেক। এই স্তম্ভটি যদি সঠিক থাকে তাহলে সমাজ ও দেশ ঠিক থাকবে।সাংবাদিকতা হোক গণমানুষ, সমাজও দেশের কল্যানে।এসময় সঠিক এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানান বক্তারা।

কার্যালয়ের শুভ উদ্ভোধনে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি জিয়াউল আমিন জুয়েল, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিমন আল স্বাধীন, জেলা ছাত্রলীগ সহ সভাপতি এনামুল হক পারভেজ, পৌর ছাত্রলীগ সহ সভাপতি ইসতিয়াক আহমদ ঈশান, সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিফাত, দৈনিক গণতদন্তের সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ ইমরান তালাশী, দৈনিক আমাদের কণ্ঠের জেলা প্রতিনিধি সোহেল আহাদ, বিবিসি সংবাদ টুয়েন্টি ফোর ডট কমের জেলা ক্রাইম রিপোর্টার মিসেস লাইলী আক্তার,সাপ্তাহিক সত্যের দিগন্তের সম্পাদক আলী আজম, তেপান্তরের সম্পাদক সীমান্ত খোকন, জনতার খবরের বার্তাসম্পাদক আদিত্য কামাল সহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

আলোচনার শেষে দোয়া ও মোনাজাতের মাধ্যমে দৈনিক স্বাধীন বাংলা ব্রাহ্মণবাড়িয়া জেলা কার্যালয় উদ্ভোদন সম্পন্ন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here