গনমাধ্যম কর্মিদের সাথে মতবিনিময় করলেন নড়াইলের নবাগত পুলিশ সুপার

0
178

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ নড়াইল নবাগত পুলিশ সুপার প্রবীর কুমার রায় এর সাথে জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গনমাধ্যম কর্মিদের সাথে পরিচিতি ও মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ সোমবার ( ১লা মার্চ ) পুলিশ সুপারের সভা কক্ষে জেলা পুলিশ ,নড়াইলের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়। সভার শুরুতে নবাগত পুলিশ সুপারকে নড়াইল প্রেসক্লাব পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

নবাগত পুলিশ সুপার প্রবীর কুমার রায়ের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার ( প্রসাশন ও অপরাধ) মোঃ রিয়াজুল ইসলাম, নবাগত অতিরিক্ত পুলিশ সুপার ( সদর সার্কেল) তানজিলা সিদ্দিকী, নড়াইল প্রেসক্লাবের সভাপতি এনামূল কবির টুকু, সাধারন সম্পাদক মোঃ শামীমুল ইসলাম টুলু জেলা পুলিশের পদস্থ কর্মকর্তাগন, নড়াইল প্রেসক্লাবের সদস্যগনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার গনমাধ্যম কর্মিরা এ সময় উপস্থিত ছিলেন।
সভায় নবাগত পুলিশ সুপার সকল গনমাধ্যম কর্মিদের সাথে পরিচিত হন এবং জেলার আইন শৃংখলা বিভিন্ন সমস্যা ও মতাতত শোনেন। তিনি সাংবাদিকদের সাথে নিয়ে নড়াইলের আইন শৃংখলার বিষয়ে কাজ করা জন্য প্রত্যয় ব্যক্ত করেন এবং এ ব্যাপারে গন মাধ্যম কর্মিদের পুলিশ প্রশাসনের পাশে থেকে সহযোগীতার করার জন্য অনুরোধ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here