নবীগঞ্জে মাদকাসক্ত স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ

0
48

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ দীর্ঘ প্রায় ১৬ বছর স্বামীর সংসার করেন রোসনা। এরই মধ্যে চার সন্তানের মা হয়েছেন। স্বামী দীর্ঘদিন যাবত মদ-গাঁজা সেবন করে স্ত্রী ও কন্যাদের অনেকবার মারপিটসহ নির্যাতন করে আসছেন । কিন্তু ভবিষ্যত জীবন চিন্তা করে তাহা নীরবে সহ্য করে যাচ্ছিলেন তিনি। গত ২১ ফেব্রুয়ারি রাতে স্বামী কাজল অতিরিক্ত মাদকসেবন করে স্ত্রী ও দুই কন্যাকে মারপিট করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে। হাসপাতালে চিকিৎসা নেয়ার তারা নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তদন্ত করেছে।

নবীগঞ্জ থানায় অভিযোগে স্ত্রী রোসনা উল্লেখ করেন-হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর (পূর্ব) ইউনিয়নের হরিনগর গ্রামের মৃত ছন্তর মিয়ার পুত্র কাজল মিয়া একজন মাদকসেবী এবং জুয়াড়ি। প্রায়ই সে মাদকসেবন ও জুয়া খেলার সাথে আসক্ত থাকে। তার প্রতিবাদ করে আসছিলেন স্ত্রী রোসনা বেগম। কিছুতেই কাজল স্ত্রীর কথা রাখেনি।

গত ২১ ফেব্রুয়ারি রাত ৯টায় মাদকসেবন করে স্ত্রী রোসনা ও দুই কন্যা লুৎফা ও সাদিয়াকে বেধড়ক মারপিট করে তাদের শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এমনকি আগুন দিয়ে তাদের ব্যবহারের কাপড় পুড়িয়ে ছাই করে দেয়। তারা আত্মরক্ষার্থে পাশের বাড়িতে আশ্রয় নেয়। পরে গত ২২ ফেব্রয়ারি নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেয়ার পর মাদকসেবী স্বামী কাজলকে আসামী করে নবীগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগের প্রেক্ষিতে নবীগঞ্জ থানার এসআই নাঈম একদল পুলিশ নিয়ে বিষয়টি তদন্ত করেছেন। অভিযোগের সত্যতা জানতে চাইলে নবীগঞ্জ থানার এসআই নাঈম জানান -অভিযোগের প্রেক্ষিতে তিনি ঘটনাস্থলে গিয়েছেন এবং বিষয়টি মীমাংসা করার শর্তে এলাকার বিশিষ্ট মুরব্বি প্রতিশ্রুতি দেয়ায় আপাতত মামলার কার্যক্রম স্থগিত রাখতে হয়েছে। মীমাংসা না হলে সংশ্লিষ্ট ধারায় মামলা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here