নবীগঞ্জ সড়কে ত্রিমুখি সংঘর্ষে মহিলাসহ আহত – ৫

0
313

নবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি কদমতলি নামকস্থানে বাস-ট্রাক-অটোরিকশার ত্রিমুখি সংঘর্ষে মহিলাসহ ৫জন গুরুতর আহত হয়েছেন।

আহতদের নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন।

গত রোববার সকাল ১১টার দিকে নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি কদমতলি নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

আহতরা হলেন- রাহেলা বেগম (২৫), আফিয়া বেগম(৩০), অজিত সরকার (৪০), আবু ফয়েজ চৌধুরী (৫০) ও জুবায়ের মিয়া (৩৫)।

জানা যায়, রোববার সকালে নবীগঞ্জ থেকে ছেড়ে যাওয়া একটি সিএনজি অটোরিকশা ও একটি যাত্রীবাহী বাস নবীগঞ্জ-আউশকান্দি সড়কের কুর্শি কদমতলি নামক স্থানে পৌঁছামাত্রই বিপরীত দিক থেকে আসা একটি গাছ বুঝাই ট্রাকের সাথে ত্রিমুখি সংঘর্ষ বাধে।

এতে সিএনজিটি দুমরেমুচরে যায়। এসময় যাত্রীবাহী বাস দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ট্রাক এবং সিএনজি অটোরিকশাকে আটক করে স্থানীয়রা। দুর্ঘটনায় সিএনজি অটোরিকশা যাত্রী-চালকসহ ৫জন গুরুতর আহত হন।

আহতদের স্থানীয় লোকজন উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আশংকাজনক অবস্থায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এসময় স্থানীয় উত্তেজিত জনতা নবীগঞ্জ-আউশকান্দি সড়ক অবরোধ করে যান-চলাচল বন্ধ করে দেয়। এতে প্রায় ১ ঘন্টা যান-চলাচল বন্ধ থাকে।

খবর পেয়ে নবীগঞ্জ থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি স্বাভাবিক করেন।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন- আহতদের অবস্থা আশংকাজনক ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here