নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি পিয়াস’কে দলের সব পদ থেকে বহিষ্কার

0
87

ফজলে রাব্বী,নলডাঙ্গা(নাটোর)প্রতিনিধিঃ নাটোরের নলডাঙ্গা পৌর আওয়ামী লীগের সভাপতি শরিফুল ইসলাম পিয়াসকে দলের সব পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) বিকালে তাকে বহিষ্কার করে চিঠি দেওয়া হয়েছে। সত্যতা নিশ্চিত করেছেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর। স্ত্রী হত্যা মামলায় বুধবার (২৬ অক্টোবর) গ্রেফতারের পর বৃহস্পতিবার নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস শুকুর ও সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান মুকু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়।

এতে বলা হয়েছে,আপনি (শরিফুল ইসলাম পিয়াস) দ্বিতীয় স্ত্রী হত্যায় সরাসরি জড়িত। ইতিমধ্যে হত্যা মামলার তদন্তপূর্বক আপনাকে দোষী সাব্যস্ত করে আদালতে অভিযোগপত্র দেওয়ায় আদালত আপনার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করায় আপনি এখন কারাগারে অবস্থান করছেন। স্ত্রীকে হত্যার কারণে আপনি জঘন্যতম অপরাধ করেছেন। এর মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। ওই অপরাধে আপনাকে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সদস্য,পৌর আওয়ামী লীগের সভাপতি পদ,ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য ও অন্যান্য শাখা থেকে আপনাকে বহিষ্কার করা হলো।

এই বিষয়ে জানতে চাইলে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস শুকুর জানান, বৃহস্পতিবার বিকালে তাকে বহিষ্কার করে চিঠি দেওয়া হয়েছে। এক প্রশ্নের জবাবে তিনি জানান,বুধবার পিয়াস গ্রেফতার হওয়ার পর পুলিশ প্রশাসনের মাধ্যমে জানা গেছে,মামলার তদন্তে পিয়াস দোষী সাব্যস্ত হওয়ায় তার বিরুদ্ধে আদালতে চার্জশিট দেওয়া হয়েছে। বিষয়টি জানার পর তৃণমূল আওয়ামী লীগের দাবির পরিপ্রেক্ষিতে ওই বহিষ্কারের আদেশ দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here