নাসিরনগরে ইদুঁরের বিষপানে যুবকের মৃত্য

0
23

মোঃ আব্দুল হান্নান, বিশেষ প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের ধানতলিয়া হাশিমপুর গ্রামের এক নব বিবাহিত যুবক অভিমান করে ইঁদুর মারার বুলেট খেয়ে আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে।

জানা গেছে ওই যুবকের মায়ের সাথে স্ত্রীর মনমালিন্য ও ঝগড়ার কারনে সে মানষিক চাপ ও কষ্টের কারনে অভিমান করে ইদুঁরের বিষ খেয়ে অাত্মহত্যার পথ বেছে নেয়। ওই যুবকের নাম ইন্দ্রজিৎ সরকার। তার বাবার নাম শ্রীনিবাস সরকার।

স্থানীয়রা জানায় মাত্র দুই মাস পূর্বে ইন্দ্রজিৎ প্রেম করে বিয়ে করে। তার বিয়েটা পরিবারের অন্য সদস্যরা বিশেষ করে ইন্দ্রজিতের মা মেনে না নেওয়ায় সংসারে অশান্তি ও কলহ সৃষ্টি হয়।
এক পর্যায়ে ইন্দ্রজিৎ সরকার পারিবারিক কলহ ও অশান্তি সহ্য করতে না পেরে অভিমান করে গতকাল রাতে ইঁদুর মারার বুলেট খেয়ে অসুস্থ্য হয়ে পড়ে।
খবর পেয়ে চাতলপাড় তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌছে ইন্দ্রজিৎকে প্রথমে ৫০ শয্যা বিশিষ্ট নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানোর ব্যবস্থা করে।সেখানে কর্তব্যরত চিকিৎসক ইদ্রজিৎকে প্রাথমিক চিকিৎসা শেষে তার অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।ঢাকা যাওয়ার সময় পথি মধ্যে ইদ্রজিৎ মৃত্যু বরণ করেন।এ ঘটনায় এলাকায় নানা কৌতুহলের সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here