নাসির নগরে বন্যার পানির প্রবল স্রোতে আবারো ভেঙ্গে পড়েছে ব্রিজ ! যোগাযোগ বিচ্ছিন্ন 

0
43

নিহারেন্দু চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) থেকেঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার গোকর্ণ বেড়িবাঁধের মধ্যবর্তী খুফুরিয়া নামক স্থানে আবারো পানির স্রোতে ব্রিজ ধ্বসে ভেঙ্গে পড়েছে ,যোগাযোগ বিচ্ছিন্ন।

সোমবার রাত থেকে খুফুরিয়া ব্রিজটি ভেঙ্গে যাওয়ার খবর আসে। মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে সরেজমিনে প্রত্যক্ষ করতে গিয়ে বিষটি সম্পর্কে নিশ্চিত হওয়া গেছে।

জন গুরুত্বপূর্ণ এই ব্রিজটি ধ্বসে পড়ার কারনে জনমনে নতুন করে শঙ্কা তৈরী করেছে। গোকর্ণ – বেড়িবাঁধ সড়কটি চলাচলের জন্য এলাকার একটি ব্যস্ততম সড়ক।

ব্রিজ ভেঙ্গে ধ্বসে যাওয়ায় এই সড়কের অনেক যাত্রী আটকা পড়েছে।

জানা যায়,১৯ জুন রোববার রাত অনুমান ৮ ঘটিকায়
ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার গোকর্ণ ইউনিয়নের গোকর্ণ- কুন্ডা রোডের মাঝামাঝি বেড়িবাঁধে খফুরিয়া ব্রিজটি বন্যার পানির প্রবল স্রোতে ব্রীজের দুই পাশে মাটি ধ্বসে গেলে ব্রিজ ভেঙ্গে পড়ে যায় । প্রত্যক্ষদর্শী গোকর্ণ গ্রামের এমদাদ জানায় বিষয়টি কর্তৃপক্ষ কে অবিহিত করা হয় ।সিএনজি গাড়ি ও অন্যান্য যানবাহন চলাচলে ব্রিজটি ঝুঁকিপূর্ণ বিধায় কর্তৃপক্ষ সব ধরনের যোগাযোগ বন্ধ রেখেছেন। এ ব্যাপারে এমদাদ জানান, ব্রিজ ভেঙ্গে পড়ায় বিশ্বরোড ও জেলা সদরের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন এবং অনেক যাত্রী আটকা পড়েছে। পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত কুন্ডা,বিশ্বরোড,ব্রাহ্মণবাড়িয়া সদরের সাথে ও রাজধানী ঢাকার সাথে সরাসরি যোগাযোগ বিচ্ছিন্ন থাকবে,বাড়বে জনদূর্ভোগ।

ব্রীজের নিচে পানির প্রবল স্রোত থাকায় জরুরী ভিত্তিতে কাজ করা সম্ভব নয় বলে প্রত্যক্ষদর্শী কিশোর চক্রবর্তী জানিয়েছেন। ব্রিজ অস্থায়ীভাবে মেরামতের প্রক্রিয়া এখনো শুরু হয়নি।

ইতিমধ্যেই জেলা প্রসাশক শাহগীর আলম , ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোনাব্বর হোসেন , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার, গোকর্ন ইউপির চেয়ারম্যান সৈয়দ মোঃ শাহিন ও ইউপি সদস্যগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here