নোয়াপাড়া ইউপি’র ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় বাহার এগিয়ে

0
234

মোঃ হাউশ মিয়া, স্টাফ রিপোর্টারঃ বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারীর শেষ কবে.? পৃথিবী জুড়ে এ প্রশ্নের উত্তর এখনো অজানা হলেও এর মধ্যেই সময় ঘনিয়ে আসছে স্থানীয় ইউপি নির্বাচন । সরকারি নীতিমালা অনুযায়ী আগামী মার্চ মাসে ইউপি নির্বাচন শুরু হবে । আর এ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের মাঝে চলছে জল্পনা আর কল্পনা। তারই ধারাবাহিকতায় হবিগঞ্জের মাধবপুর উপজেলা ৯নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে আছেন শেখ মোহাম্মদ বাহার ।

শেখ মোহাম্মদ বাহার মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বলে জনমতের আলোচনার ঝড় বইছে নোয়াপাড়া ইউনিয়নবাসীদের মধ্যে । এছাড়া শেখ মোহাম্মদ বাহার জনতার সেবার পাশাপাশি, ৯নং নোয়াপাড়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও শাহপুর নতুন বাজার-নিউ মর্ডাণ সমাজ কল্যান ক্লাবের সাধারণ সম্পাদক পদের দ্বায়িত্বে আছেন।

শেখ মোহাম্মদ বাহার জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন বলে স্থানীয় সূত্রে এসব তথ্য বিভিন্ন মাধ্যমে প্রতিনিয়ত প্রকাশ পাচ্ছে ।
এবং একজন উদীয়মান যুবক তরুণ রাজনীতিবিদ হিসেবে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় । বিশ্বব্যাপী মহামারী করোনার দুঃসময়েও সাধারণ মানুষের সহযোগিতায় নিজেকে শুরু থেকে আজ পযর্ন্ত তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা অব্যাহত রেখেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ।

স্থানীয়রা বলেন, তাদের সকল বিপদে আপদে(রাত-দিন) যে কোন সময় এগিয়ে আসেন (বাহার), যখনই চাই আমরা তাকে পাশে পাই । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজ সেবক তরুণ রাজনীতিবিদ শেখ মোহাম্মদ বাহার-কে ৯নং ওয়ার্ডে মেম্বার হিসেবে আমরা দেখতে চাই ।

এব্যাপারে শেখ মোহাম্মদ বাহার এর সাথে যোগাযোগ করলে তিনি এফআইআর টিভি অনলাইন এর সংবাদদাতা কে বলেন, জনতার সেবা করতে পারলে আমার মনে খুবই আনন্দ পাই । যতদিন পৃথিবীতে বেছে থাকব, ততদিন যেন আমি মানব সেবায় নিজে কাজে লাগাতে পারি এটাই আমার মূল লক্ষ উদ্দেশ্য ।

নির্বাচনে মেম্বার পদপ্রার্থীর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, নির্বাচনের বিষয়ে আমার কোন লোভ বা পিপাষা নেই । মানব সেবা করতে গিয়ে যে কোন মোকাবেলায় আমি প্রস্তুত রয়েছি । সচেতন জনসমাজ যদি মনে করেন যে, উক্ত পদে আমাকে তাদের প্রয়োজন তাহলে আমার কোন বাধা বা আপত্তি নেই । আর আল্লাহ যদি আমাকে ঐ পদ-মর্যাদা দান করে তাহলে আমার প্রথম লক্ষ ও চেষ্টা থাকবে আমি যদি ৯নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তোলা । এলাকাবাসী আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা হবে আমার দ্বায়িত্ব ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here