প্যানেল চেয়ারম্যান সৈয়দ মোঃশামীম এর পক্ষ থেকে আলিনগর জামে মসজিদে ১লক্ষ টাকা বরাদ্দ

0
131

এম এ কাদেরঃ হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার ৯নং নোয়াপাড়া সাহেব বাড়ী কৃতি সন্তান । জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান (০১) সৈয়দ মোঃ শামীম সাহেব, ২০২০/২১ ইং অর্থবছরে হবিগঞ্জ জেলা পরিষদের এডিপি হইতে যে বরাদ্দ পেয়েছেন তা হইতে উক্ত বরাদ্দ হইতে নয়াপাড়া ইউ‘পির ৯নং ওয়ার্ড আলিনগর জামে মসজিদ উন্নয়নের জন্য ১লক্ষ টাকা বরাদ্দ দেন । বরাদ্দের ডকুমেন্টস গ্রহণ করেন উক্ত মসজিদ কমিটির সদস্য বৃন্দরা ।
স্হানীয় জনতা ও মসজিদ কমিটির সদস্যরা জানান, আমাদের মসজিদের অনেক উন্নয়নের কাজ হবে । দীর্ঘদিন যাব মসজিদের উন্নয়নের কাজে কাজ করা হচ্ছে না । সৈয়দ মোঃ শামীম সাহেবের এই বরাদ্দ আমাদের এলাকার সকল মানুষের মনের মুকুট হয়ে থাকবে । শুধু তাই নয় তিনি আল্লাহর ও রাসূলে ভালবাসার প্রিয় লোক হোক এই কামনা করি আমরা ।
সৈয়দ মোঃ শামীম সাহেবের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমাদের পূর্ব পুরুষরা এলাকার মসজিদ, মাদ্রাসা, মাজার ও মন্দিরসহ সমাজের অসহায় গরিব এবং সমাজ উন্নয়নের কাজে সদায় সব সময় নিজের জীবন বিলিয়ে দিয়ে আসছে, আমরা যতদিন বেছে থাকব ততদিন এই সেবা মূলক কাজ করে যাব এমনকি আমাদের সন্তানরাও যাতে এই সেবা মূলক কাজ ধরে রাকতে পারে এমন শিক্ষায় গড়ে তুলতেছি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here