প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মোঃ কুদরত আলী

0
229

মাদক ব্যবসাসহ শতাধিক অভিযোগ সোর্স কুদরতের বিরুদ্ধে ! তার কুটির জোর কোথায় ? সোর্স কুদরতের অপকর্মে শেষ কোথায়?  কে এই সোর্স কুদরত?  মাধবপুরে ডিবি পরিচয়ে মোবাইল চুরির অভিযোগ-শিরোনামে গত ০৮ এপ্রিল থেকে ধারাবাহিক ভাবে একের পর এক বেশ কিছু সংবাদ প্রকাশিত হয়। যা দেখে আমার দৃষ্টিগোচর হয়। একাধিক অনলাইন ও আঞ্চলিক পত্রিকা এবং জাতীয় দৈনিক পত্রিকায় বেশ কিছু সংবাদ প্রকাশ করা হয়েছে। উক্ত প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন মোঃ কুদরত আলী।

কুদরত আলী বলেন, ডিবি পুলিশ পরিচয় মোবাইল চুরি, মাদক,নারী ব্যবসা, জোয়া,চুরি, ডাকাতি,ভারতীয় অবৈধ মালামাল পাচারের সাথে জড়িত সংক্রান্ত বেশ কিছু সংবাদ প্রকাশিত হয়। যা মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক। এ সংবাদ জনমনে বিভ্রান্তি সৃষ্টি করতে পারে। তাই আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং এ সংক্রান্তে আমার বক্তব্য তুলে ধরছি। আমার ও আমাদের জমি জমা সংক্রান্ত বিষয়ে ভূমি প্রতারক আরিফুল ইসলাম জিয়া’র সাথে জমি বিক্রিয়ের টাকা পয়সা আত্মসাৎ করা কে কেন্দ্র করে বিরুদ্ধ সৃষ্টি হয়। তার সুবাদে আমাকে হয়রানী করার লক্ষে আরিফুল ইসলাম জিয়া ভিন্ন ভিন্ন কৌশল অবলম্বন করে সংবাদকর্মীদের মিথ্যা বানোয়াট ভিত্তিহীন তথ্য প্রদান করেন। যা সাংবাদিক ভাইয়েরা বুঝতেও পারিনি। এমন কিছু লোক মারফতে আমার বিরুদ্ধে মিথ্যে নাটক রচয়িতা করেন, গণমাধ্যম কর্মীরা বুজা তো দুরের কথা আমি নিজেই বুজে উঠতে হিমসাগরে পরিনত হয়েগেছি। তার কারন হল যদি কোন ব্যক্তি আক্রোশ মূলক কোন কিছু করার পায়তারা শুরু করে তাহলে তার সকল চেষ্টা দিয়ে সাধ্য হাছিল করার জন্য সেই ব্যক্তি যে কোন পন্থা অবলম্বন করে বলে সমাজের অহরহ ভুক্তভোগী রয়েছে তা হল তার প্রমান। আরিফুর ইসলাম জিয়া আমার চাচাত ভাই খোকনের সাথে হাত মিলিয়ে আমার উপর মিথ্যে মামলা দায়ের করাতে সক্ষম হয়েছে। শুধু তাই নয় সাংবাদিক মাসুদ লস্কর কে দিয়েও আমার উপর মিথ্যে মামলা দায়ের করিয়েছেন। পরে এলাকার বেশ কিছু লোক তার কব্জায় এনে গণমাধ্যম কর্মীদেরও বিশ্বাস করাতে ব্যর্থ হয়নি (আরিফুল ইসলাম জিয়া) তিনি।

বর্তমানে আরিফুল ইসলাম জিয়া এখন নিজেই নিজের অপরাধের শাস্তি ভুগছেন হবিগঞ্জ জেলা কারাগা।

আমি চ্যালেঞ্জ করে বলতে পারি, তথাপি আমার নামে উদ্দেশ্যমূলকভাবে মিথ্যা প্রচার করা হয়েছে। যে তথ্য আমার বিরুদ্ধে প্রকাশ করা হয়েছে তা সম্পূর্ণ উদ্দেশ্যমূলক। এবং আমার উপর দায়েরকৃত মামলা গুলোও সম্পুর্ন মিথ্যা, বানোয়াট ভিত্তিহীন এবং ষড়যন্ত্রমূলক। আজ নয় কাল একদিন না একদিন আমি দেশ ও জনতার সামনে তুলে ধরব সমস্ত মিথ্যা মামলার সকল তথ্য।

আমাকে জড়িয়ে প্রকাশিত এ সংক্রান্ত সংবাদ উদ্দেশ্যমূলক এবং আমাকে সামাজিকভাবে হেয় করার অপচেষ্টা মাত্র। আমি প্রকাশিত সকল সংবাদের জোর প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী

মোঃ কুদরত আলী

হরিতলা, বাঘাসুরা, মাধবপুর, হবিগঞ্জ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here