ফুলপুরে ওসি আব্দুল্লাহ আল মামুনের বৃক্ষরোপণ ও বিতরণ

0
121

মোঃ কামরুল ইসলাম খান, ফুলপুর উপজেলা ( ময়মনসিংহ ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ফুলপুর থানা পুলিশের উদ্যোগে ২ নং রামভদ্রপুর ইউনিয়নের খড়িয়াপাড়া দারুল উলুম বালিকা দাখিল মাদ্রাসায় বৃক্ষরোপণ ও বিতরণ করা হয়েছে।

এসময় মাদ্রাসার ছাত্রীদের মাঝে বৃক্ষ বিতরন ও মাদ্রাসা প্রাঙ্গনে বৃক্ষ রোপন করা হয়। বৃক্ষ রোপনের পূর্বে উপস্থিত ছাত্রীদের উদ্দেশ্যে তাদের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয় , বাল্যবিবাহ প্রতিরোধ, ইভটিজিং, ফেসবুক ব্যাবহার,জঙ্গিবাদ, তামাকজাত দ্রব্য ব্যাবহারের কুফল ও জাতীয় জরুরি সেবা ৯৯৯ সম্পর্কে আলোচনা করা হয়।

ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন ফুলপুর উপজেলায় জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ অনেক ভুক্তভোগীর সমস্যা সমাধান হয়েছে। এসময় একজন ভুক্তভোগী বলেন ওসি আব্দুল্লাহ আল মামুন ফুলপুর থানায় যোগদানের পর থেকেই পাল্টে গেছে ফুলপুরের দৃশ্যপট ।

ফুলপুর পৌর এলাকার একজন ভুক্তভোগী বলেন ওসি সাহেব অনেক ভালো মনের মানুষ আমি উনার কাছে গিয়েছিলাম আমার একটি অভিযোগ নিয়ে তিনি আমাকে অফিসে বসিয়ে সুন্দর পরামর্শ এবং সমাধান করে দিয়েছেন। এমন অনেক ভুক্তভোগী আছে ফুলপুরে যাদের সমস্যার সমাধান হয়েছে । ওসি আব্দুল্লাহ আল মামুন হিন্দু-,বৌদ্ধ, খ্রিস্টান, এমন কোনো মানুষ নেই যে তার উপকারে এগিয়ে আসেন্নি, ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন আমার অফিসের দরজা সকলের জন্য উন্মুক্ত। ছাত্রদের কে বলেন শিক্ষকদের কথা মতে চলতে হবে মানুষের মতো মানুষ হতে হবে। পরিশেষে তিনি সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক তদন্ত বন্দে আলী, মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আবু বাক্কার সিদ্দিক (বাক্কার) মাওলানা,মাদ্রাসার শিক্ষক মন্ডলী সহ মাদ্রাসার ২০০ ছাত্রী এ সময় উপস্থিত ছিল।

গাছ লাগান পরিবেশ বাঁচান, দেশ সেবায় এগিয়ে আসুন। দেশের সেবায় বাংলাদেশ পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here