ফেনীতে মাদ্রাসা ছাত্রকে পিটিয়ে জখম

0
139
এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ ফেনীর সোনাগাজী উপজেলার কুঠিরহাট দারুল উলুম মাদ্রাসামাওলানা মো. ইসমাঈল ওরফে নোয়াখালী হুজুরকে শনিবার গভীর রাতে গ্রেপ্তার করা হয় বলে সোনাগাজী মডেল থানার ওসি মো. সাজেদুল ইসলাম জানান।
ওসি মো. সাজেদুল ইসলাম জানান বলেন, “লেখাপড়া না করার অভিযোগ তুলে মাদ্রাসার চতুর্থ জামাতের এক শিক্ষার্থীকে (১২) বেত দিয়ে পিটিয়ে জখম করেন ইসমাঈল। পরে ছেলেটিকে অফিস কক্ষে তিন ঘণ্টা আটকে রাখেন তিনি।

“ওই দিন সন্ধ্যায় মাদ্রাসার আরেক শিক্ষার্থীর মাধ্যমে খবর পেয়ে ছেলেটিকে তার মামা ও স্থানীয় ইউপি সদস্য ওমর ফারুক স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে কুটিরহাট বাজারে নিয়ে যায়। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ সময় ইসমাঈলকে এলাকাবাসী ধাওয়া দিলে তিনি পালিয়ে যান।”

পরে ওই মাদ্রাসা শিক্ষার্থীর মা বাদী হয়ে শিশু আইনে শনিবার দুপুরে সোনাগাজী মডেল থানায় মামলা করলে ইসমাঈলকে গ্রেপ্তার করা হয় বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

এ বিষয়ে স্থানীয় মজলিশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ হোসেন বলেন, এর আগেও শিক্ষার্থীদের বেত দিয়ে মারধরের বিষয়ে শিক্ষক ইসমাঈলের বিরুদ্ধে কয়েকবার সালিশ হয়েছে। এবার আরেক শিক্ষার্থীকে মারধরের ঘটনায় মাদ্রাসা পরিচালনা কমিটির সঙ্গে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে মারধরের ঘটনাটিকে দুঃখজনক উল্লেখ করে মাদ্রাসা অধ্যক্ষ জুবায়ের হোসেন বলেন,“যে অপরাধ করবে তাকে অবশ্যই বিচারের মুখোমুখি হতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here