বলিউড অভিনেতা হৃতিক রোশানের সাবেক স্ত্রী ও মডেল সুজান খান গ্রেফতার

0
111
এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ করোনাভাইরাস সংক্রমণকালীন মুম্বাইয়ে নৈশ কারফিউ ভেঙে রাতভর পার্টি করে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেতা হৃতিক রোশানের সাবেক স্ত্রী ও মডেল সুজান খান।

মুম্বাই পুলিশ জানিয়েছে, সেই নাইট ক্লাব থেকে ৩৪ জনকে গ্রেফতার করে পুলিশ। তালিকায় তিনজন সেলিব্রেটি ছিলেন। সুজানা ও গুরু রান্ধওয়াও ছাড়াও ওই পার্টি থেকে গ্রেফতার হন ভারতীয় তারকা ক্রিকেটার সুরেশ রায়না।

ভারতের সংবাদমাধ্যম জানিয়েছে , “সোমবার রাত আড়াইটার দিকে মুম্বাইয়ের আন্ধেরিতে অবস্থিত ড্রাগনফ্লাই ক্লাবে অভিযান চালায় পুলিশ। করোনা মহামারীর এই সময়ে মহারাষ্ট্র সরকারের রাত্রিকালীন কারফিউ উপেক্ষা করে সেখানে পার্টি চলছিল। অভিযানে সুজান খান, গুরু রান্ধওয়াসহ ৩৪ জনকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। অভিযানের সময় এই ক্লাবে গায়ক বাদশাও উপস্থিত ছিলেন। কিন্তু তিনি পেছনের দরজা দিয়ে পালিয়ে যান। আটকদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ (সরকারি আদেশ অমান্য), ২৬৯ (সবকিছু জানা সত্ত্বেও বেআইনিভাবে এমন কাজ করা, যা নির্দিষ্ট কোনো রোগের সংক্রমণ বিপজ্জনকভাবে ছড়িয়ে দিতে পারে) এবং ৩৪ (সাধারণ অভিপ্রায়কে সামনে রেখে বিভিন্ন ব্যক্তির দ্বারা সম্পাদিত আইন) নম্বর ধারায় মামলা দায়ের হয়েছে। যদিও পরবর্তী সময়ে রায়না, সুজানা ও গুরু রান্ধওয়া জামিনে ছাড়া পান”

সম্প্রতি করোনা মহামারির কারণে বেশ কিছু নিষেধাজ্ঞা দিয়ে রাত্রিকালীন কারফিউ জারি করেছে মহারাষ্ট্র সরকার। বড়দিন ও ইংরেজি নতুন বছর সামনে রেখে আগামী ৫ জানুয়ারি পর্যন্ত এই কারফিউ জারি থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here