বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখা যাবে দুটি চ্যানেলে

0
79

খেলাধুলা ডেস্ক : প্রায় দশ মাস পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজ দিয়েই ফের আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। দীর্ঘ বিরতির পর আবারো বাংলাদেশের খেলা হওয়ায় এই সিরিজ ঘিরে দর্শকদের আগ্রহ অনেক বেশি। দুই দলের লড়াই দেখা যাবে দেশের দুটি বেসরকারি টেলিভিশনে। এগুলো হচ্ছে ‘টি স্পোর্টস ও নাগরিক টিভি’।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অনুষ্ঠিত হতে যাওয়া ওয়ানডে এবং টেস্ট সিরিজের সম্প্রচার স্বত্ব পেয়েছে মূলত বেন টেক। তাদের থেকে আবার স্বত্ব কিনেছে টি স্পোর্টস ও নাগরিক টিভি। ফলে এ দুটি চ্যানেলে খেলা দেখা যাবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্রটি জানিয়েছে, মঙ্গলবার সম্প্রচার স্বত্বের নিলাম অনুষ্ঠিত হয়। সেখানে সিরিজটির সম্প্রচার স্বত্ব কিনেছে বেন টেক। তবে তাদের সঙ্গে চুক্তি করায় ম্যাচগুলো দেবে টি স্পোর্টস ও নাগরিক টিভি।

সূচি অনুযায়ী আজ (১০ জানুয়ারি) বাংলাদেশে আসবে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। এরপর চারদিনের কোয়ারেন্টাইন শেষে অনুশীলনে নেমে পড়বে তারা। বাংলাদেশ দলের ক্রিকেটাররাও ১০ জানুয়ারি বায়ো বাবলে চলে যাবে। এরই মধ্যে বাংলাদেশের বেশ কিছু ক্রিকেটার ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন। তবে টাইগারদের আনুষ্ঠানিক অনুশীলন শুরু ১০ জানুয়ারি থেকেই।

আগামী ২০ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ-উইন্ডিজ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। এরপর দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে যথাক্রমে ২২ ও ২৫ জানুয়ারি। প্রথম টেস্ট মাঠে গড়াবে ৩ ফেব্রুয়ারি। দ্বিতীয় ও শেষ টেস্ট ১১ ফেব্রুয়ারি শুরু হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here