বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় নেতৃবৃ নির্যাতিত গনমাধ্য কর্মী কামালের পাশে

0
261

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ১১ নভেম্বর দুপুর ১২ টায় সিলেট সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন নির্যাতনের শিকার গনমাধ্য কর্মী কামাল হোসেনকে দেখতে যান ।

প্রতিনিধি দলে ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সহ-সভাপতি সাইদুর রহমান রিমন,সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ,এনামুল কবির সোহেল, সহ সাংগঠনিক সম্পাদক মোনালিসা মৌ,কবির নেওয়াজ, কেন্দ্রীয় সদস্য জাহাংগীর চৌধুরী, এশিয়ান টেলিভিশনের সাংবাদিক ও ঢাকা মহানগর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি গোলাম সরওয়ার পিন্টু, জেলা আহবায়ক ফরিদ হোসেন, ছাতক সভাপতি শামিম তালুকদার ও সিলেটের দৈনিক উত্তরপূর্ব’র নিজস্ব প্রতিবেদক বাপ্পা মৈত্র দোয়ারাবাজার উপজেলা প্রেসক্লাবের সদস্য সচিব এনামুল কবির মুন্না প্রমুখ ।

সাংবাদিক নেতৃবৃন্দ সন্ত্রাসীদের লোমহর্ষক নির্যাতনের পুরো ঘটনার বর্ণনা শোনেন আহত সাংবাদিক কামাল হোসেনের মুখ থেকে। পরে সাংবাদিক নেতৃবৃন্দ কামাল হোসেনের পরিবারের ও তাকে সান্তনা প্রদান করে দৃষ্টান্তমূলক বিচারের দাবি করেন।

উল্লেখ্য, পহেলা ফেব্রুয়ারি তাহিরপুরে যাদুকাটা নদীতীরে বালু সন্ত্রাসিরা পেশাগত দায়িত্বপালনকালে মারধর করে এবং প্রকাশ্যে গাছের সাথে বেঁধে রাখে।

এ ঘটনায় সারাদেশের সাংবাদিকদের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়। ঘটনার প্রকৃত বিবরণ জানতে বিএমএসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির নেতৃবৃন্দ ঘটনাস্থল বিভিন্ন ব্যক্তির সাক্ষাতকার গ্রহন করে কামালের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

এদিকে পুলিশ সুপার মিজানুর রহমান অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের খুঁজে আইনের আওতায় আনার আশ্বাস দেন। একই ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগে বাধাঘাট পৃলিশ ফাঁড়ি ইনচার্জ মাহমুদুলকে তাৎক্ষনিক প্রত্যাহারের নির্দেশ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here