বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম( বিএমএসএফ) এর মাধবপুর উপজেলা শাখার সদস্য সদস্যদের নিয়ে কেন্দ্রীয় কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

0
144

মাধবপুর প্রতিনিধিঃ বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ( বিএমএসএফ) এর মাধবপুর উপজেলা শাখার সভাপতি ও সকল সদস্যদের নিয়ে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদকসহ অন্যান্য সদস্যদের নিয়ে গত কাল (২২ই ফেব্রুয়ারী ) সোমবার বিকাল ৩টা ৩০ মিনিটে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় মাধবপুরের অভিজাত হোটেল এন্ড রেস্টুরেন্ড কুটুমবাড়ীতে ।

এতে উপস্থিত হন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম, সাংবাদিক সৈয়দ মিজানুর রহমান বি-বাড়ীয়া,মাধবপুর উপজেলার মাইটিভির প্রতিনিধি সাংবাদিক রাজিব দেব রায় রাজু ও দৈনিক খবর বাংলাদেশ এর মাধবপুর উপজেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ শামীম আহমেদ প্রমুখ।
অনুষ্ঠিত আলোচনা সভায় কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম বলেন, বাংলাদেশে এই সর্ব প্রথম সাংবাদিক নির্যাতের প্রতিবাদে ঢাকাসহ সারা দেশে যেস্হানেই সাংবাদিক নির্যাতিত হয় সেই স্হানে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএসএফ এর সদস্যরা উপস্থিত হয়ে জোর প্রতিবাদে এক পায়ে দাঁড়িয়ে কাজ করে আসছে।

বাংলাদেশের যে কোন সংবাদ কর্মী নির্যাতিত হলে আমরা প্রতিবাদ করার মন মানুষিকত রেখেই কাজ করে যাচ্ছি। শুধু প্রতিবাদ নয় নির্যাতিত সাংবাদিক ও তার পরিবারে পাশে আমাদের সামর্থ অনুযায়ী সহযোগিতা করে আসছি এবং করে যাব ইনশাল্লাহ। তাছাড়া মফস্বল থেকে সাংবাদিক বন্ধুরা যখন অফিসের কাজে বা নিজের প্রয়োজনে ঢাকায় আসেন, তাদের জন্য বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম বিএসএফ এর প্রচেষ্টায় একটি সাংবাদিক সেলটার হোম করা হয়েছে, তাতে যেকোন সাংবাদিক ১০০ টাকা এন্টি ফি দিয়ে তাকতে পারবে, থাকা ও খাওয়া সম্পূর্ণ ফ্রি,,, দৈনিক এন্টি ফি মাত্র ১০০ টাকা ।

উক্ত সভায় সভাপতিত্ব করেন মাইটিভির সাবেক প্রতিনিধি, firtvonline.com এর ম্যানেজিং ডিরেক্টর, মাধবপুর রিপোর্টার্স ইউনিটির সদস্য সচিব,বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর মাধবপুর উপজেলা শাখার সভাপতি সাংবাদিক এম এ কাদের । সভাপতি (এম এ কাদের) বলেন অদ্য হতে মাধবপুর উপজেলার কোন সাংবাদিক বা সংবাদ কর্মী যদি সংবাদ সংগ্রহ করতে গিয়ে নির্যাতনের শিকার হন, সাথে সাথে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় কমিটি ও মাধবপুর উপজেলা কমিটির সদস্য বৃন্দরা উপস্থিত হয়ে তার সুনির্দিষ্ট বিচার ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ গ্রহণ করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here