বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর সদস্য তথ্য সংগ্রহ চলছে

0
56

এফআইআর টিভি অনলাইন ডেক্সঃ দেশে সাংবাদিকদের অধিকার আদায়সহ সকল বঞ্চণা, হয়রানি, নীপিড়ন, নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদী ভূমিকা পালনের ক্ষেত্রে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর ভূমিকা অনস্বীকার্য। এ সংগঠনের ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন লগ্নে আমরা জানাতে চাই, জেলা উপজেলা মিলিয়ে সাড়ে তিন শতাধিক শাখার সমন্বিত বিরাট আয়তনের সংগঠনের পরিনত হয়েছে বিএমএসএফ। এবার সকল সাংবাদিক ইউনিয়ন, প্রেসক্লাবসমূহ, সাংবাদিক সমিতি, রিপোর্টার্স ইউনিটিসহ অন্যান্য সাংবাদিক সংগঠন ও প্রতিষ্ঠানের সঙ্গে সমন্বয় সাধনের মাধ্যমে সাংবাদিক নির্যাতন বিরোধী শক্তিশালী জোট গঠনের ব্যাপারে আমরা উদ্যোগ নিতে চাই।
এমতাবস্থায় দেশের সর্বত্র কর্মরত সাংবাদিকদের সঙ্গী হিসেবে পেতে চায় বিএমএসএফ। ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এরইমধ্যে সারাদেশে বিএমএসএফ এর সদস্য সংগ্রহ চলছে। সংযুক্ত লিংকে ক্লিক করে প্রাপ্ত ফরম পূরণসহ নির্দেশনা মোতাবেক পাঠিয়ে দিতে হবে। এরপর কেন্দ্রীয় দপ্তর তা প্রাথমিক বাছাই শেষে যখন সংশ্লিষ্ট শাখায় অন্তর্ভূক্ত করার নির্দেশনা দিবেন তখন তার একটি ছায়া কপি সম্মানিত সদস্য পেয়ে যাবেন।
কোনো কোনো শাখায় নেতৃত্ব কুক্ষিগত করে রাখার হীন মানসিকতায় অতীতে মূলধারার সাংবাদিকদের অন্তর্ভুক্তির ক্ষেত্রে নানারকম টালবাহানার অভিযোগ উঠে। এসব কারণেই সদস্য অন্তর্ভুক্তির বিষয়টি কেন্দ্রীয়ভাবে নিয়ন্ত্রণ ও সমন্বয়ের সিদ্ধান্ত নেয়া হয়। সদস্য প্রার্থীদের মর্যাদা অক্ষুন্ন রাখতে বিএমএসএফ বদ্ধপরিকর।
https://l.facebook.com/l.php…
বিস্তারিত জানতে ০১৭১২৩০৬৫০১/ ০১৭১১২৩২৫১৬/০১৫১৫৬৪৪৪৮০/০১৭২০৪৬২৮৫৬ নাম্বারে যোগাযোগ করতে পারবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here